ডা. ওবায়দুল্লাহ্’র মৃত্যুতে মহানগর জামায়াতের শোক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ এপ্রিল ২০২১ ০৩:০২; আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ০০:০৯

ডা. ওবায়দুল্লাহ্ ইসলাম
বিশিষ্ট চিকিৎসক ওবায়দুল্লাহ্ ইসলামের মৃত্যু এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর পেশাজীবি সাংগঠনিক থানার সেক্রেটারী সাদিকুল ইসলামের বাবা আলতাব হোসেন মোল্লার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী। মহানগরীর আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা ড. কেরামত আলী  ও সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল তাঁদের মৃত্যুতে শোক প্রকাশ করেন।
আজ বৃহস্পতিবার এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ডা. ওবায়দুল্লাহ্- ইসলামের একজন নিবেদিত খাদেম ছিলেন। তার মৃত্যুতে দেশ একজন বিশিষ্ট চিকিৎসকই নয় একজন বড় মাপের সমাজ সেবককে হারালো। এরকম একজন মানুষের শুন্যতা সহসা পূরণের নয়। প্রফেসর ডা. ওবায়দুল্লাহ মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। 
 
অপর এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, সাদিকুল ইসলামের বাবা একজন দ্বীনদার ও ভালো মানুষ  ছিলেন। আল্লাহ তায়ালা  তার ভাল কাজগুলোর জন্য উওম প্রতিদান দান করুন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সকলকে ধৈর্য ধারনের তৌফিক কামনা করেন।
 
উল্লেখ্য, আলতাফ হোসেন মোল্লা চাঁপাইনবাগঞ্জের শিবগঞ্জ পৌরসভার পিঠাতলী গ্রামের বাসিন্দা। তিনি গত ৭ এপ্রিল সকালে  ইন্তেকাল করেন। পরে তাকে নিজ গ্রামে জানাজা শেষে দাফন করা হয়। জানাজায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরী জামায়াতের আমির মাওলানা ড. কেরামত আলী ও বায়তুলমাল সেক্রেটারী প্রফেসর মো. আলাউদ্দিন।
 
নেতৃবৃন্দ উভয়ের জন্য পরকালে জান্নাতুল ফেরদৌস কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। 
 
 

 

 

এসকে



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top