শিল্পী সুমন আজিজের মৃত্যুতে নগর জামায়াতের শোক

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২২ ০২:০৯; আপডেট: ২৮ জানুয়ারী ২০২২ ০২:১৬

ফাইল ছবি

ইসলামি গানের কিংবদন্তী শিল্পী রাজশাহী মহানগরীর প্রত্যয় শিল্পী গোষ্ঠির সাবেক পরিচালক বিশিষ্ট গীতিকার, সুরকার, শিল্পী ও সংগঠক সুমন আজিজ (৪৭) এর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রাজশাহী মহানগরী জামায়াতের আমির ও কেন্দ্রীয় কর্মপরিষের সদস্য মাওলানা ড. কেরামত আলী ও সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল।  

বৃহস্পতিবার (২৭-০১-২২ ইং) এক শোক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নম্রতা, বিনয় ও সৌজন্যবোধ ছিল তার স্বভাবজাত। তার মৃত্যুতে ইসলামী সংগীত জগতে এক শূন্যতার সৃষ্টি হলো। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তৌফিক দান করুন।’

উল্লেখ্য, সুমন আজিজকে বৃহস্পতিবার সকাল ১১টায় কাদিরগঞ্জ ঈদগাহ ময়দানে জানাজা শেষে হাতেম খাঁ গোরস্তানে দাফন করা হয়। জানাজা পূর্ব বক্তব্য রাখেন জামায়াতের মহানগরীর আমির মাওলানা ড.কেরামত আলী, চাঁপাইনবয়াবগঞ্জ জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক আবু বকর, মহানগরীর প্রচার ও মিডিয়া সম্পাদক অধ্যাপক সারওয়ার জাহান প্রিন্স, রাবি প্রফেসর ড.শাহ্ হোসেন আহমেদ, যুব সম্পাদক জসিম উদদীন সরকার, মাওলানা রুহুল আমিন, মাওলানা কাওসার হসেন ,শিল্পী  ইউসুফ বকুল প্রমূখ।          



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top