টি এন্ড টি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজদের ইন্তিকাল

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ৯ জুন ২০২২ ০৪:২৭; আপডেট: ৯ জুন ২০২২ ০৪:২৮

ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর শুরা ও কর্মপরিষদের সদস্য মহানগরী পাঠাগার ও প্রকাশনী সম্পাদক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ (৬২) আজ ০৮/০৬/২২ ইং রোজ বুধবার সকাল ৬টায় ব্রেন স্ট্রোক করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না-ইলাইহী রাজিউন)।

তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য মাওলানা ড. কেরামত আলী ও ভারপ্রাপ্ত সেক্রেটারী অধ্যক্ষ মাহবুবুল আহসান বুলবুলসহ মহানগরীর শুরা ও কর্মপরিষদের সদস্যবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুম আজাদ ছিলেন একজন ইসলামী আন্দোলনের নিবেদিত প্রাণ সৈনিক। তিনি দ্বীনের অসাধারণ একজন দ্বায়ী। তাঁর মৃত্যুতে বাংলাদেশ জামায়াতে ইসলামী একজন জিন্দ দিল মুজাহিদকে হারালো। নেতৃবৃন্দ তাঁর জীবনের ভুল-ভ্রান্তি মহান আল্লাহ তায়ালা ক্ষমা চেয়ে জান্নাতের সর্বোচ্চ মর্যদা কামনা করেন। শোক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে মরহুম আবুল কালাম আজাদ কে কাদিরগঞ্জ ঈদগাহে জানাজা শেষে হেতেম খাঁ গোরস্তানে দাফন করা হয়। জানাজায় ভার্চুয়ালী বক্তব্য রাখেন আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান। বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম, রাজশাহী মহানগরীর আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য মাওলানা ড. কেরামত আলী, রাজশাহী মহানগরীর সাবেক আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য প্রফেসর ড. আবুল হাশেম, চাঁপাইনবয়াবগঞ্জ জেলার সাবেক আমির, কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও সাবেক চাঁপাইনবাগঞ্জ পৌর মেয়র অধ্যক্ষ নজরুল ইসলাম, রাজশাহী মহানগরীর নায়েবে আমিরদ্বয় অধ্যক্ষ সিদ্দিক হোসেন ও এ্যাড. আবু মোহাম্মদ সেলিম, জামায়াতের পূর্ব ও পশ্চিম জেলার আমির, নাটোর জেলা আমির অধ্যাপক ড. মীর নুরুল ইসলাম, মহানগরীর ভারপ্রাপ্ত সেক্রেটারী অধ্যক্ষ মাহবুবুল আহসান বুলবুলসহ মহানগরী জামায়াতের নেতৃবৃন্দ। উল্লেখ্য, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ মৃত্যুকালে স্ত্রীসহ একপুত্র ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top