চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের নেতৃত্বে আলোচনায় জামায়াত নেতার ছেলে!

বিশেষ প্রতিনিধি | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২ ০৬:০৩; আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ০৭:৫৩

ছাত্রলীগ নেতা আলমগীর কবীর ইউসুফ

চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের জন্য আগামী ৩০ অক্টোবরের মধ্যে জীবন বৃত্তান্ত জমা দেয়ার আহ্বান জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

নতুন কমিটিতে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনায় এগিয়ে আছে জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সহ-সভাপতি আলমগীর কবীর ইউসুফ। ইউসুফের বাবা মহারাজপুর ইউনিয়ন জামায়াতের নায়েবে আমীর জনাব মোঃ আজামুল হক।

আজামুল হক ২০১০ সালের ১০ মে জেলা তৎকালীন নায়েবে আমীর অধ্যাপক মুহাঃ আবু বাক্কার ও সেক্রেটারি মোঃ আমানুল্লাহ এর স্বাক্ষরে নায়েবে আমীর হিসেবে নির্বাচিত হন।

ইউসুফের পিতা আজামুল হক জামায়াত এর রাজনীতি করলেও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আব্দুল ওদুদের সাথে পারিবারিকভাবে ঘনিষ্ঠ।

জেলা ছাত্রলীগের সাবেক একজন নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, " গতবারও ইউসুফ জেলা ছাত্রলীগের প্রার্থী ছিল কিন্তু তার পিতার জামায়াত সম্পৃক্ততার জন্য নেতৃত্বে আসতে পারে নি। কিন্তু এবার কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক আতিকের আশীর্বাদপুষ্ট হওয়ায় ইউসুফ জামায়াত পরিবারের সন্তান হয়েও সাধারণ সম্পাদক হওয়ার বিষয়ে আশাবাদী।

তিনি আরও জানান, ইউসুফের জামায়াত সম্পৃক্ততার বিষয়টি কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে অবহিত করা হয়েছে ও ডকুমেন্টগুলো দ্রুত আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে পৌঁছে দেয়া হবে।"



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top