শেখ হাসিনার নেতৃত্বে থাকার ঘোষণা দিলো ৫৮ দলীয় জোট

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৮ জুলাই ২০২৩ ১৫:৪৯; আপডেট: ২ মে ২০২৪ ২২:১৯

ছবি: সংগৃহীত

সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা, গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রাখা, দেশের স্থিতিশীলতা ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার ব্যাপারে ‌‌১৪ দলীয় মহাজোট ও শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে ‘সম্মিলিত জাতীয় জোট’ বা ৫৮ দলীয় ‘ইউএনএ’।

গতকাল বিকেলে ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর নিউ ইস্কাটনের বাসভবনে ইউএন-এর মহাসচিব ডা. খন্দকার মো. ইমদাদুল হক সেলিমের নেতৃত্বে জোটের শরিক দলসমূহের প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করে এ সিদ্ধান্তের কথা জানায়।

সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন সম্মিলিত জাতীয় জোটের মুখপাত্র মাওলানা আলতাফ হোসাইন মোল্লা, প্রধান সমন্বয়কারী শাহ ওয়ালিউল্লাহ ফরহাদ, ডেমোক্রেটিক পিপলস পার্টির চেয়ারম্যান প্রফেসর সিদ্দিকুর রহমান, জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মজিবুর রহমান, জাতীয় ওলামা মাশায়েখ পার্টির চেয়ারম্যান মাওলানা শরিফ হাজারী, বাংলাদেশ ইসলামিক জনতা পার্টির চেয়ারম্যান মাওলানা মো. আযহারুল ইসলাম, গ্রামীণ কল্যাণ পার্টির চেয়ারম্যান মোহাম্মদ হায়দার আলী ও ইসলামিক সমাজতান্ত্রিক পার্টির চেয়ারম্যান মাওলানা মুফতি কমরেড তালিবুল ইসলাম।

এসময় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আমির হোসেন আমু। সাংবিধানিক ধারাবাহিকতা ও দেশের উন্নয়নের স্বার্থে ৫৮ দলীয় ইউএনএ’র সিদ্ধান্তকেও স্বাগত জানান তিনি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top