দেশকে অর্থনৈতিক ভাবে ধ্বংস করে ফেলেছে - দুদু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৫৮; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০৭:৫৫

রাজশাহী জেলা জাতীয়তাবাদী সমবায় দলের বিভাগীয় প্রতিনিধি সভায় অতিথিবৃন্দ।

এই সরকার দেশকে অর্থনৈতিকভাবে ধ্বংস করে ফেলেছে। মানুষ এখন এক মুঠো খাবারের জন্য নিজের সন্তানকে বিক্রি করে দিচ্ছে। নিত্য পণ্যের উর্ধ্বগতির ফলে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। এমতবস্থায় বর্তমান স্বৈরাচার সরকার আর একমাসের বেশী সময় ক্ষমতায় থাকতে পারবেনা। 

রাজশাহী জেলা বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের আয়োজনে শুক্রবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী মহানগরের পাঠান পাড়ার একটি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে সাবেক মন্ত্রী ও বিএনপি রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু এই কথা গুলো বলেন।

তিনি আরো বলেন, এই সরকার দেশকে অর্থনৈতিকভাবে ধ্বংস করে ফেলেছে। মানুষ এখন এক মুঠো খাবারের জন্য নিজের সন্তানকে বিক্রি করে দিচ্ছে। নিত্য পণ্যের উর্ধ্বগতির ফলে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। দেশে বর্তমানে চুরি ছিনতাই ও রাহাজানী বেড়ে গেছে। দেদেশ মানুষ এখন অত্যন্ত অসহায়ের মত জীবনযাপন করছে। প্রধান অতিথি আরো বলেন, এদেশে এখন কোন প্রকার গণতন্ত্র নাই। মানুষ প্রাণ খুলে কথা বলতে পারেন না। রাস্তায় চলাচল করতে পারেছনা। সর্বদা নিরাপত্তাহীনতায় ভূগছেন। অথচ এই বিনা ভোটের সরকার মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পাচার করছে। লন্ডনে বেগম পাড়া তৈরী করেছে। তিনি বলেন, দেশে যুবক-যুবতীদের কোন প্রকার কর্মসংস্থান হয়নি। প্রতিনিয়ত বেকারত্বের হার বেড়েই চলছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top