বেগম জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে -মিনু

রাজ টাইমস | প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩ ০০:২০; আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ০০:২৪

বিএনপি নেতৃবৃন্দের মুক্তি দাবিতে নগরীতে সংবাদ সম্মেলন।

নেতৃবৃন্দের মুক্তি দাবিতে গতকাল শনিবার দুপুর ১টায় রাজশাহী মালোপাড়া বিএনপি দলয়ি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপি।

এসময় সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও বিএনপি রাজশাহী মহানগরের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বিএনপি রাজশাহী জেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর নি:শর্ত মুক্তির দাবী করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, রাসিক সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। তিনি বলেন, সরকার সম্পূর্নভাবে প্রতিহিংসার রাজনীতি থেকে বেগম খালেদা জিয়াকে আটক রখেছে। তিনি গুরুতর অসুস্থ। তাঁকে এখনই বিদেশে নিয়ে চিকিৎসা করাতে হবে। তাঁর চিকিৎসা ভারত ও সিঙ্গাপুর নয় অন্য দেশে করাতে হবে। কারন তাঁর যে রোগ ঐ বোরেগ চিকিৎসা পৃথিবীর মাত্র কয়েকটি দেশে হয়। কিন্তু এই অবৈধ সরকারের প্রধান, অবৈধ স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রী মিলে বেগম জিয়াকে বিনা চিকিৎসায় তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, রাজশাহীর জনপ্রিয় নেতা বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও বিএনপি রাজশাহী মহানগরের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বিএনপি রাজশাহী জেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে বিনা কারনে জেলে আটক করে রেখেছে। এডভোকেট শফিকুল হক মিলনকে ঢাকায় আটক করে জেলে পাঠায়। সেই মামলায় জামিন পেলেও সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে তাঁর বিরুদ্ধ আরো দুইটি মামলা দিয়ে ঢাকার জেল গেট থেকে তাঁকে আবারও আটক করে। এরপর রাজশাহীর বিভিন্ন থানায় অতিউৎসাহী পুলিশ সদস্যরা বাদী হয়ে একের পর এক মামলা দিয়ে আটক রাখছে।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, বিএনপি রাজশাহী মহানগর আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ^নাথ সরকার, বিএনপি মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক আসলাম সরকার, ওয়ালিউল হক রানা ও জয়নাল আবেদিন শিবলী ও বিএনপি রাজশাহী জেলা আহ্বায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top