নাটোর-৪ উপনির্বাচন

মনোনয়ন কিনলেন ১২ আওয়ামী লীগ নেতা

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪৪; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০১:২৭

ছবি: সংগৃহীত

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনেছেন দুই উপজেলার ১২ নেতা। রোববার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে এসব প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এর মধ্যে বড়াইগ্রামের পাঁচজন, গুরুদাসপুরের ছয়জন ও নাটোর সদরের এক নেতা রয়েছেন। জেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ অধ্যাপক আব্দুল কুদ্দুসের মৃত্যুতে আসন শূন্য হওয়ায় এখানে উপনির্বাচনের তফশিল ঘোষণা করা হয়েছে।

প্রয়াত সংসদ-সদস্য আব্দুল কুদ্দুসের মেয়ে নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য কোহেলী কুদ্দুস মুক্তির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তার চাচা জামান উদ্দিন। বড়াইগ্রাম থেকে উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আরিফ উদ্দিন সরকার, যুক্তরাজ্যের ভার্জিনিয়া আওয়ামী লীগের সভাপতি রফিক পারভেজ, জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আসাদ উজ্জামান মনোনয়নপত্র নিয়েছেন।

এছাড়া গুরুদাসপুরে পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহনেওয়াজ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোহাম্মদ আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম এবং জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহম্মদ আলী মোল্লা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া নাটোর সদর থেকে মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগ নেতা রতন সাহা। নির্বাচন কমিশনের তফশিল অনুযায়ী এ আসনে ১১ অক্টোবর ভোট গ্রহণ হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top