তারুণ্যের রোডমার্চে যেতে বাধা, মাইক্রোবাসে আগুন

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ২২:২১; আপডেট: ১৯ জুলাই ২০২৪ ০২:২২

ছবি: সংগৃহীত

বগুড়ায় তারুণ্যের রোডমার্চে যাওয়ার সময় নাটোরের বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে সরকার দলীয় নেতাকর্মীরা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে একটি মাইক্রোবাসে অগ্নিসংযোগ করে বলে অভিযোগ বিএনপি নেতাকর্মীদের।

বিএনপির একাধিক সূত্র জানায়, সকাল থেকে নাটোরের বিভিন্ন এলাকায় অবস্থান নেয় সরকার দলীয় সমর্থকরা। এসময় নাটোর-বগুড়া সড়কের দিঘাপতিয়া এলাকায় যাত্রীবাহী বাসসহ বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি চালায় তারা।

সেখানে একটি প্রাইভেটকার ভাঙচুরের অভিযোগ ওঠে। এছাড়া শহরের তেবাড়িয়া বাইপাস সড়কে ও সদর উপজেলার সৈয়দ মোড়ে দুটি ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

দুপুরে সদর উপজেলার ডাল সড়ক এলাকায় একটি মাইক্রোবাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। তবে কারা আগুন দিয়েছে সেটি নিশ্চিত করে বলা যাচ্ছেনা।

এ ঘটনার নিন্দা জানিয়ে জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সরকার দলীয় নেতাকর্মীরা আমাদের বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে। একটি গাড়িতে অগ্নিসংযোগ করেছে। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, গাড়িতে আগুন দেওয়ার খবর পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top