পিটার হাসের মুরুব্বিদের সঙ্গে আমাদের কথা হয়ে গেছে: কাদের

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১২ অক্টোবর ২০২৩ ২২:৩৬; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০৫:৪৩

ছবি: সংগৃহীত

ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘পিটার হাস সাহেব কী করবেন, ভিসা নীতি দেবেন? কী করবেন, নিষেধাজ্ঞা দেবেন?

ওপরে পিটার হাস সাহেবের মুরুব্বিদের সঙ্গে আমাদের কথা হয়ে গেছে, আমেরিকারও মুরুব্বি যারা তাদের সাথে কথা বার্তা শেষ, উচ্চ পর্যায়েও কথা বার্তা হয়ে গেছে, কখন? তলে তলে যখন সব শেষ তখন আর এসব করে লাভ কী! পিটার হাসকে দেখিয়ে নির্বাচন বন্ধ করবেন, ঢাকায় তাণ্ডব করবেন—সে খেলা খেলতে দেবো না।'

বৃহস্পতিবার বিকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি পিটার হাসের কাছে সকালেও নাস্তা করতে যায়, দুপুরে যায় লাঞ্চ করতে, রাতে যায় ডিনার করতে। আমি জানি না পিটার হাস তাদের কী স্বপ্ন দেখিয়েছে। তবে ক্ষমতার স্বপ্ন দেখিয়ে লাভ নেই। ফখরুল সাহেব দিল্লি বহু দূর।

সেতুমন্ত্রী বলেন, 'শেখ হাসিনা নজিরবিহীন নিরপেক্ষ নির্বাচন করবেন। ফখরুল সাহেব নির্বাচনে না এলে আমও যাবে ছালাও যাবে। মির্জা ফখরুল এখনো তত্ত্বাবধায়ক সরকারে লাশ নিয়ে টানাটানি করতেছে, তত্ত্বাবধায়ক সরকার মরা লাশ, আজিমপুরের গোরস্থানে চিরনিদ্রায় শায়িত।'

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top