মিথ্যা অভিযোগ করেছেন এ্যানি, দাবি স্বরাষ্ট্রমন্ত্রীর

রাজ টাইমস | প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২৩ ১২:১৪; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০০:৫৬

ছবি: সংগৃহীত

আদালতকে আকৃষ্ট করতে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি মিথ্যা অভিযোগ করেছেন বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, এ্যানির নামে লক্ষ্মীপুরে দুটি মামলা ছিল। তিনি জামিন নেননি। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আদালতে মিথ্যা অভিযোগ করেছেন। তার বাসার কোনো দরজা ভাঙা হয়নি।

শুক্রবার (১৩ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বকুলতলায় শরৎ উৎসবের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওয়ারেন্টপ্রাপ্ত আসামিদের কোর্টে গিয়ে জামিন নিতে হয় উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কিন্তু এ্যানি সাহেব জামিন নেননি। তিনি কোর্টে যেটা বলছেন সেটাও অসত্য। কারণ তিনি নির্যাতনের কোনো প্রমাণ দেখাতে পারেননি।

থানা পুলিশ এ্যানিকে নির্যাতন করেনি দাবি করে আসাদুজ্জামান খান বলেন, সেখানে সিসিক্যামেরা রয়েছে, আমরা কোনো আলামত খুঁজে পাইনি। তাকে যে সাদা পোশাক পরা অবস্থায় আনা হয়েছিল, এখনো সেই অবস্থায় আছেন। এ্যানি এবং তার আত্মীয়-স্বজনকে অনুরোধ করা হয়েছিল দরজা খুলে দেওয়ার জন্য। কিন্তু দরজা না খোলাতে পুলিশ দরজায় ধাক্কা দেয়, জোর করে দরজা ভাঙেনি।

গত মঙ্গলবার (১০ অক্টোবর) দিবাগত মধ্যরাতে ধানমন্ডির বাসা থেকে পুলিশ এ্যানিকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করে বিএনপি। পরদিন বুধবার তাকে আদালতে পাঠানো হয়।

এদিকে এ্যানিকে তার বাসভবন ঘেরাও, পরবর্তীতে থানায় তুলে নেওয়া এবং তার পরিবারের লোকজনের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অসদাচরণ ও অপেশাদার আচরণের ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top