শেখ হাসিনার অধীনে সবগুলো নির্বাচন সুষ্ঠু হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩ ১৮:৪৪; আপডেট: ১৫ মে ২০২৪ ১৬:৫৩

ছবি: সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শেখ হাসিনার অধীনে যতগুলো নির্বাচন হয়েছে, সবগুলোই সুষ্ঠু হয়েছে। প্রধানমন্ত্রী টানা ১৫ বছরে দেশকে উন্নয়ন আর অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করেছেন। দেশকে বদলে দিয়েছেন।

শনিবার (২১ অক্টোবর) বিকালে রায়পুর উপজেলা সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মানুষ যখন কোনোভাবেই বিএনপির ডাকে যখন মানুষ সাড়া দিচ্ছে না, তখন তারা নানা ধরনের হুঙ্কার দিচ্ছে। দেশ অচল করে দেবে। এ ধরনের হুঙ্কার-সন্ত্রাস মানুষ পছন্দ করে না। হুমকি-ধমকি, হুংকার দিয়ে লাভ নেই, কেউ আইনের ঊর্ধ্বে নয়। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদকে চিরতরে নির্মূল করার জন্য মানুষ তৈরি হয়ে গেছে।

তিনি বলেন, বিএনপির ওপর থেকে জনগণ এখন মুখ ফিরিয়ে নিয়েছে। বর্তমানে তারা ঘৃণিত দল, সেই জন্যেই দলটি আবারও অগ্নিসন্ত্রাসের ষড়যন্ত্রের পায়তারা করছে।

এর আগে, উপজেলা প্রশাসন আর্ট স্কুল উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুউদ্দিন চৌধুরী নয়ন ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নূরে আলম মিনাসহ স্থানীয় নেতৃ-কর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর তিনি রায়পুর সরকারি মার্চেন্টস একাডেমি মাঠে আওয়ামী লীগের উদ্যোগে এক উন্নয়ন সভায় বক্তব্য দিবেন বলে জানা গেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top