তফসিলকে স্বাগত জানাল আ.লীগ, দেশবাসীকে ভোট দেওয়ার আহ্বান

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২৩ ২০:০৬; আপডেট: ৬ মে ২০২৪ ০১:৪১

- ছবি - ইন্টারনেট

নির্বাচন কমিশন ঘোষিত তফসিলকে আনুষ্ঠানিকভাবে স্বাগত জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। একই সঙ্গে দেশবাসীকে ভোটে দেওয়ার আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নির্বাচনী তফসিল ঘোষণা পরবর্তী এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ এদেশে গণতন্ত্রের নেতৃত্ব দিয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দীর্ঘ ৪৩ বছর গণতন্ত্রের জন্য লড়াই করেছে। আজকে দিন খুব আনন্দের দিন। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য তারিখ ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধান নির্বাচন কমিশনকে স্বাগত জানাই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আগামী ১৭ তারিখ জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হবে। একই সময়ে মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন। আওয়ামী লীগের সভাপতি মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হবে।

ওবায়দুল কাদের বলেন, প্রধান নির্বাচন কমিশনার জাতির উদ্দেশে যে ভাষণ দিয়েছেন, সে বিষয়ে আমরা তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাবো। আমরা বিস্তারিত আমাদের ঢাকা জেলা অফিসে পূর্ণাঙ্গ সংবাদ সম্মেলন করব আগামীকাল বেলা ১১টায়। এ সময় ওবায়দুল কাদের দেশবাসীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, ড. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, বি এম মোজাম্মেল হক, সুজিত রায় নন্দিসহ কেন্দ্রীয় নেতারা এবং সহযোগী ও সহযোগী সংগঠনের নেতানেত্রীরা উপস্থিত ছিলেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top