সাকিব আল হাসানকে দেখে আওয়ামী লীগ অফিসে ‘ভুয়া ভুয়া’ স্লোগান

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২২ নভেম্বর ২০২৩ ০৯:৩৬; আপডেট: ১২ মে ২০২৪ ১২:৫৩

ছবি: ফাইল

মনোনয়নপত্র জমা দিয়ে বঙ্গবন্ধু এভিনিউএর দলীয় কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে লক্ষ্য করে ভুয়া ভুয়া স্লোগান দেন দলটির নেতাকর্মীদের একাংশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ক্ষমতাসীন দলটির মনোনয়ন ফরম বিক্রির ঠিক শেষ সময়ে মনোনয়ন ফরম জমা দিতে দলীয় কার্যালয়ে আসেন সাকিব আল হাসান। জমা দেন নৌকা প্রতীকে লড়তে কেনা মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা- ১০ আসনের মনোনয়নপত্র।

তবে মনোনয়ন আবেদন জমা দিয়ে গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি রাজনীতিতে সদ্য পা দিতে যাওয়া এই ক্রিকেটার। এ সময় তাকে দেখে ভুয়া ভুয়া স্লোগান দিতে দেখা যায় দলীয় নেতাকর্মীদের। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে হত্যা করে সাকিব এখন আওয়ামী লীগকে মারতে এসেছেন বলেও মন্তব্য করতে শোনা যায় আওয়ামী লীগের নেতাকর্মীদের একাংশকে।

এদিকে সাকিব আল হাসানের কিছুক্ষণ আগেই মনোনয়নপত্র জমা দেন ঢাকা-১০ আসনে নৌকার আরেক মনোনয়নপ্রত্যাশী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মোর্শেদ হোসেন কামাল। এসময় তিনি সাকিব আল হাসানকে এখনি রাজনীতিতে না আসার আহ্বান জানিয়ে বলেন, তার এখনও ক্রিকেটকে সময় দেওয়ার বয়স রয়েছে।

অ্যাডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল বলেন, সাকিব আল হাসান এখন দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বে পৌঁছে গেছেন। তার এখনো সময় আছে। আমি মনে করি ক্রিকেটকে তিনি আরও ৪-৫ বছর সময় দিতে পারেন। ক্রিকেটকে সময় দিয়ে সময় নিয়ে ধিরে ধিরে রাজনীতিতে এলে ভালো হয়।

সাকিবকে উদ্দেশ করে তিনি আরও বলেন, মেরা আঙ্গিনায় তোমহারা কেয়া কাম হায়? সেতো ক্রিকেট খেলা নিয়ে আছে। আর আমরা আছি রাজনীতি নিয়ে। অনেক জেল-জুলুম, অত্যাচার-নির্যাতন সহ্য করে এ পর্যন্ত এসেছি। একুশে আগস্ট গ্রেনেড হামলায় আহতও হয়েছি। এবং নেত্রীর যে কোনো নির্দেশ আমরা সুচারুরূপে পালন করে এসেছি। আমরাতো দলের সমর্থন চাইতেই পারি।

শেষ দিনে ৩৪৩ টিসহ গত চার দিনে সারাদেশের ৩০০ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন ৩ হাজার ৩৬২ জন প্রার্থী। এর মধ্যে ঢাকা বিভাগে সর্বোচ্চ ৭৩৩টি ফরম বিক্রি হয়েছে। মোট মনোনয়ন বিক্রি হয়েছে ১৬ কোটি ৮১ লাখ টাকার।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top