জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি শেষ হলেও, নেননি রওশন এরশাদ

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২৩ ১৮:০১; আপডেট: ১২ মে ২০২৪ ১০:০৯

ছবি: সংগৃহীত

শুক্রবার (২৪ নভেম্বর) জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রি শেষ হলেও রওশন এরশাদসহ তার অনুসারী কেউই মনোনয়ন ফরম গ্রহণ করেনি।

এ বিষয়ে দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেন, 'বেগম রওশন এরশাদের জন্য কোনো সময়ের বাধ্যবাধকতা নেই। তিনি যখন বলবেন, তখনই মনোনয়ন ফরম দেয়া হবে। বেগম রওশন এরশাদ চাইলে, মনোনয়ন ফরম তার বাসায় পৌঁছে দেব।'

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে চুন্নু বলেন, 'নির্বাচনের মূল চ্যালেঞ্জ হচ্ছে ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসা। আমরা চেয়েছি, ভোটাররা যেন নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন। আমাদের আশ্বস্ত করা হয়েছে, ভোটাররা নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

শুক্রবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় মিলনায়তনে রংপুর ও রাজশাহী বিভাগের দলীয় মনোনয়ন-প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের মাঝে গণমাধ্যম কর্মীদের তিনি এ কথা বলেন।

এ সময় আরেক প্রশ্নের জবাবে মুজিবুল হক চুন্নু বলেন, 'জাতীয় পার্টিতে কোন পন্থী নেই। জাতীয় পার্টিতে পন্থী একটাই: চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। আমরা সবাই এরশাদপন্থী।'

তিনি বলেন, জাতীয় পার্টি প্রতিষ্ঠায় বেগম রওশন এরশাদের অনেক অবদান ও ত্যাগ আছে। তিনি নির্বাচন করলে, আমরা তাকে সব ধরনের সাহায্য-সহযোগিতা করব। বেগম রওশন এরশাদ ও সাদ এরশাদ এখনও মনোনয়ন ফরম নেননি।

'বেগম রওশন এরশাদ গতকালও আমাকে ফোন করেছিলেন। আজ হয়তো তারা মনোনয়ন ফরম নিতে পারেন। হরতাল ও অবরোধের কারণে আমাদের অনেক মনোনয়ন-প্রত্যাশী ঢাকায় আসতে পারেননি, তাদের জন্য ফরম বিতরণের সময় একদিন (আজ) বাড়ানো হয়েছে।'

এ সময় জাতীয় পার্টি মহাসচিব আরও জানান, প্রায় সব আসনেই তাদের একাধিক মনোনয়ন ফরম বিতরণ হয়েছে। ২৭ নভেম্বর জাতীয় পার্টির চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

শুক্রবার বেলা ১১টা থেকে রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন-প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়েছে। জাতীয় পার্টি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং জাতীয় পার্টির চেয়ারম্যান উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির সভাপতিত্বে মনোনয়ন বোর্ডে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা প্রমুখ।

আগামীকাল বেলা ১১টা থেকে খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের মনোনয়ন-প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top