সদর আসনে ৫ জনের মনোনয়নপত্র বাতিল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩ ১৪:০৫; আপডেট: ২ মে ২০২৪ ১০:৫০

ফাইল ছবি

রাজশাহী-২ (সদর) আসনে পাঁচজনের মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং অফিসার। আজ রোববার যাচাই-বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়। এছাড়াও ঋণখেলাপীর কারণে বিকেল ৩টা পর্যন্ত প্রক্রিয়াধীন রাখা হয়েছে। একই সঙ্গে সাতজনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে।

রাজশাহী-২ (সদর) আসনে মনোনয়নপত্র বাতিল হয়েছে, স্বতন্ত্র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট আবু রায়হান মাসুদ, রোজাউন নবী আল মামুন, জাতীয় পার্টির সাবেক নেতা শাহাবুদ্দিন বাচ্চু ও মো. মনিরুজ্জামান।

রিটার্নিং অফিসার শামীম আহমেদ গণমাধ্যমকে জানান, বাতিল হওয়াদের মধ্যে শাফিকুর রহমান বাদশার মনোনয়নপত্র অসম্পন্ন। আর আবু রায়হান মাসুদের দেয়া আটজন ভোটারের তথ্য এবং রেজাউন নবী আল মামুনের নমুনা সাক্ষর সঠিক নয়। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী শাহাবুদ্দিনের মনোনয়নপত্র অসম্পন্ন এবং মনিরুজ্জামান তিনটি আর্থিক প্রতিষ্ঠানের ঋণখেলাপী। অপরদিকে, ঋণখেলাপীর দায়ে তৃণমূল বিএনপির প্রার্থী মোহাম্মদ শামীম মনোনয়নপত্র বিকেল ৩টা পর্যন্ত পেন্ডিং রাখা হয়েছে।

যাদের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও বর্তমান এমপি ফজলে হোসেন বাদশা, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, মহানগর জাসদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সিদ্দিকী শিবলী, মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও দলীয় প্রার্থী সাইফুল ইসলাম স্বপন, বিএনএম এর প্রার্থী কামরুল হাসান, মুক্তিজোট প্রার্থী ইয়াসির আলিফ বিন হাবিব ও বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী মারুফ শাহরিয়ার।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top