ইফতারে বরই: শিল্পমন্ত্রীর বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ইনুর

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৫ মার্চ ২০২৪ ০৭:৪০; আপডেট: ৪ মে ২০২৪ ২০:০৮

ছবি: সংগৃহীত

আঙুর, খেঁজুরের পরিবর্তে বরই দিয়ে ইফতার করার পরামর্শ দেওয়ায় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনকে মন্ত্রিসভা থেকে বিদায় করার আহ্বান জানিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আমি একটু আগে মোবাইলে দেখলাম, এক মন্ত্রী বলেছেন- ‘রোজার সময় খেঁজুর আর আঙ্গুর দিয়ে ইফতার কইরেন না, বরই দিয়ে করেন।’ আল্লাহ কী বলব বলেন! নিত্যপণ্যের মূল্যে মানুষ জর্জরিত। আপনি (মন্ত্রী) মানুষের সঙ্গে ঠাট্টা-মশকরা করেন।

সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় জাতীয় যুবজোটের রাজশাহী বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, এ ধরনের মন্ত্রীকে এখনই লাথি মেরে বের করে দেন। কত বড় সাহস! বরই দিয়ে! বরইয়ের মুখি ঢুকাই দিব তোমার। যুব সমাজ জাগো। বরইয়ের বস্তা ওই মন্ত্রীর বাসায় ফেল।

আমি বরই দিয়ে ইফতারি করব, আর তুই খেঁজুর আর আঙুর খাবি। সাহস থাকে তো বল। খেঁজুর আর আঙুরের আমদানি নিষিদ্ধ কর। খেঁজুর আর আঙুর আমদানি করবা, গরিব মানুষ বরই খাবে, তুমি আঙুর আর খেজুর খাবা, তা হবে না-তা হবে না।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় যুবজোটের সভাপতি শরিফুল কবির স্বপন। যুবজোটের রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাসদের সহ-সভাপতি মজিবুল হক বকু, যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাসদের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, রাজশাহী জেলা জাসদের সভাপতি প্রদীপ মৃধা, মহানগরের সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু, যুবজোটের কার্যকরী সভাপতি আমিনুল আজিম বনি প্রমুখ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top