আমাদের বিরুদ্ধে প্রায় ৬০ লাখ মিথ্যা মামলা দেয়া হয়েছে: মির্জা ফখরুল

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৪ ২২:২৮; আপডেট: ৩০ মে ২০২৪ ১৫:১৭

- ছবি - ইন্টারনেট

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার পুলিশ হেফাজতে মৃত্যুবরণকারী উপজেলা যুবদলের সদস্যসচিব আকরাম হোসেনের কবর জিয়ারত ও তার পরিবারের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সাক্ষাৎ শেষে মির্জা ফখরুল বলেন, শুধু আকরামের ঘটনা নতুন নয়।

আমাদের আন্দোলন চলাকালে ৩০ নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। আমাদের বিরুদ্ধে প্রায় ৬০ লাখ মিথ্যা মামলা দেয়া হয়েছে। ৭০০-৮০০ নেতাকর্মীকে গুম করা হয়েছে। গত কয়েকদিনের মধ্যে তারা ২৭ হাজার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। তারা সারাদেশকে নির্যাতনের কারখানায় পরিণত করেছে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে জেলার হরিপুর উপজেলার পুলিশ হেফাজতে মৃত্যুবরণকারী উপজেলা যুবদলের সদস্যসচিব আকরাম হোসেনের কবর জিয়ারত ও তার পরিবারের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ শেষ তিনি একথা বলেন৷

বিএনপি মহাসচিব বলেন, এবারে আপনাদের ঈদ আনন্দের হয় নাই। এই দানবীয় সরকারের আপনার সন্তানকে পুলিশ বাহিনী দিয়ে হত্যা করেছে। আমাদের ছেলে-মেয়েরা অধিকার সংগ্রামের জন্য লড়াই করছে। ভোটের অধিকার, ভাতের অধিকার আর বেঁচে থাকার অধিকারের জন্য। অথচ এই দানবীয় সরকার জোরদখল করে আছে।

মির্জা ফখরুল বলেন, আমরা নির্বাচন চাই। সবাই যেন অবাধে, বিনা ভয়ে ভোট দিতে পারে এমন একটা নির্বাচন চাই। গোটা দেশকে তারা ভয়ের রাজত্বে পরিণত করেছে। তারা কাউকে সম্মান করে না।

তিনি আরও বলেন, দেশের আলেম-ওলামা, অধ্যাপক, বিখ্যাত কাউকে তারা সম্মান করে না। পৃথিবী যাকে চিনে নোবেল বিজয়ী তাকেও তারা শাস্তি দিয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top