যশোরে আওয়ামী লীগ-যুবলীগের তিনজনকে হেলমেট পরা দুর্বৃত্তদের গুলি

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২৪ ০৭:২৮; আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ০৭:৩৭

ছবি: সংগৃহীত

যশোর জেলার অভয়নগর উপজেলার রাজঘাট এলাকায় একটি চায়ের দোকানে খুলনার এক আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে গুলি করেছে হেলমেট পরা দুর্বৃত্তরা।

শুক্রবার (১২ এপ্রিল) রাত সোয়া আটটার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ তিনজন হলেন- স্থানীয় আওয়ামী লীগ নেতা মোল্যা হেদায়েত হোসেন ওরফে লিটু (৫০), যুবলীগ নেতা খায়রুজ্জামান সবুজ (৩২) এবং যুবলীগ কর্মী নাছিম ভুঁইয়া (২৮)। হেদায়েত হোসেন ফুলতলার তাজপুর গ্রামের বাসিন্দা। তিনি ফুলতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। খায়রুজ্জামান দামোদর গ্রামের বাসিন্দা। নাছিম ভুঁইয়ার বাড়িও একই গ্রামে।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ দাস বলেন, রাজঘাটে চায়ের দোকানে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। কী কারণে এবং কারা গুলি করেছে, এ ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। খোঁজখবর নেওয়া হচ্ছে।

ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃণাল হাজরা বলেন, তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে হেদায়েত হোসেন খায়রুজ্জামান ও নাছিম মোটরসাইকেলে করে ফুলতলা থেকে পার্শ্ববর্তী অভয়নগর উপজেলার রাজঘাটে আসেন। তারা রাজঘাট বাসস্ট্যান্ডের পাশে একটি চায়ের দোকানে চান পান এবং আড্ডা দিচ্ছিলেন। রাত ৮টা ১৫ মিনিটের দিকে মাথায় হেলমেট পরা দুই ব্যক্তি মোটরসাইকেলে করে সেখানে আসেন। তারা এসেই তিনজনকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান।

গুলি হেদায়েত হোসেনের পেটের ওপরের দিকে বাঁ পাশে, খায়রুজ্জামানের মুখে ও তলপেটে এবং নাছিম ভুঁইয়ার ডান হাতে লাগে। গুলির শব্দে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং তিনজনকে উদ্ধার করে খুলনায় নিয়ে যাওয়া হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top