বাংলাদেশের স্বাধীনতা ভারতের কাঁটাতারে ঝুলছে: গয়েশ্বর

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১০ মে ২০২৪ ২২:৩৫; আপডেট: ১০ মে ২০২৪ ২২:৩৬

ছবি: সংগৃহীত

বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ফেলানীর মতো ভারতের কাঁটাতারে ঝুলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার (১০ মে) বিকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

গয়েশ্বর বলেন, ভারতই আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে এবং টিকিয়ে রেখেছে। আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদেরের বক্তব্যেই তা প্রমাণিত। তিনি (কাদের) বলেছিলেন, সারাবিশ্বের মানুষ ষড়যন্ত্র করছিল, তখন ভারত যদি আমাদের পাশে না থাকত এই নির্বাচন করতে পারতাম না। তার মানে আওয়ামী লীগের কাছে গণতন্ত্র হচ্ছে অব দ্য ভারত, বাই দ্য ভারত, ফর দ্য ভারত।

তিনি বলেন, সরকারের পায়ের নিচে মাটি নেই। বিএনপি রিমোট কন্ট্রোল খালেদা জিয়া ও তারেক রহমানের হাতে। আর আওয়ামী লীগের রিমোট কার হাতে?

বিএনপির এই নেতা বলেন, বাংলাদেশ আজ কাঁটাতারে ঝুলছে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বও ফেলানীর মতো ভারতের কাঁটাতারে ঝুলছে। এখান থেকে মুক্তি পেতে হবে।

বাংলাভিশনের গুগল নিউজ ফলো করতে ক্লিক করুন
গয়েশ্বর বলেন, বিএনপির নেতা-কর্মীরা লড়াই করে এই সরকারকে হটাবে। আন্দোলন করতে গিয়ে বিএনপির নেতারা ক্লান্ত, তবে হতাশ নয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত এ সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামসহ অনেকেই উপস্থিত ছিলেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top