'করোনা আক্রান্তদের পাশে নেই বিএনপি'

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ২৩ জুলাই ২০২০ ২২:৪৫; আপডেট: ২৪ জুলাই ২০২০ ০০:১৪

করোনা আক্রান্ত মানুষের পাশে নেই বলে অভিযোগ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এরা কর্মহীন অসহায় মানুষের পাশে নেই। যখন আওয়ামী লীগের নেতাকর্মীরা করোনায় অসহায় মানুষের সহায়তায় অনন্য নজির স্থাপন করেছে। তখন এই দলটি ঘরে বসে থেকে ক্লান্ত। গৃহকোণ থেকে বুলি ছোড়া তাদের কাজ।

বৃহস্পতিবার রাজধানীর বনানী প্রকল্প অফিসে চুক্তি সই অনুষ্ঠানে নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নিজেদের দুর্গত মনে করে বিপন্ন বোধ করছে। তারা আসলেই মানসিকভাবে বিপন্ন। তারা নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছে।

আওয়ামী লীগ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন মানুষ নাকি আতঙ্কে আছে। তিনি ঠিকই বলেছেন মানুষ বিএনপির কর্মহীন, প্রত্যাশাহীন বাক্যবাণের আতঙ্কে আছে। তারা জনগণকে সাহস না দিয়ে জনমনে আতঙ্ক ছড়াচ্ছে।

ওবায়দুল কাদের আরো বলেন, সীমাবদ্ধতা সত্ত্বেও এখন পর্যন্ত সরকার মানুষকে যেভাবে সহায়তা দিয়ে যাচ্ছে বিএনপি তা মেনে নিতে পারছে না। প্রতিহিংসায় জ্বলছে। তারা প্রতিহিংসার আতঙ্কে আছে। পুড়ছে আত্মদহনে। জনগণের পাশে না থাকলে একটি রাজনৈতিক দল এভাবে জনবিচ্ছিন্ন ও অপ্রাসঙ্গিক হয়ে পড়ে।

তিনি বলেন, জাতীয় স্বার্থে আমি বিরোধী দলসহ সকলকে সরকারের গঠনমূলক সমালোচনা করার জন্য আহ্বান জানাচ্ছি। ভুল হলে তা শুধরে দেওয়ার পরামর্শ আপনারা দিতে পারেন-এটা আমাদের প্রত্যাশা। গঠনমূলক যেকোনো সমালোচনাকে সরকার স্বাগত জানায়।

সম্প্রতি ফেসবুকে দেশে-বিদেশে বিরোধী দলের কেউ কেউ দেশের বিরুদ্ধে যে অপপ্রচার চালাচ্ছে তা মোটেও যুক্তিসঙ্গত নয়। সরকারের সমালোচনা করতে গিয়ে দেশের ক্ষতি ও ভাবমূর্তি নষ্ট না করার জন্য আহ্বান জানান ওবায়দুল কাদের।

#জেএন/এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top