কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৩ জুলাই ২০২৪ ১৮:২৬; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫৫

ছবি: সংগৃহিত

কুমিল্লা নগরীতে হামলার শিকার হয়েছেন চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ। হামলায় তার হাতের কব্জিতে মারাত্মক জখম হয়েছে। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আজ শনিবার সকালে নগরীর রানীর দিঘীর দক্ষিণ পাড়ে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুলের সামনে পার্কে বসে থাকা অবস্থায় তার ওপর দুইজন যুবক অতর্কিত হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে সবুজের কব্জিতে গুরুতর জখম হয়।

বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল।

তিনি জানান, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগ সভাপতি সবুজ সকাল পৌনে দশটার দিকে কুমিল্লা মহানগরীর কান্দির পাড় ভিক্টোরিয়া সরকারি কলেজ ইন্টার মিডিয়েট শাখা সংলগ্ন প্রাণীর দিঘির দিঘীর দক্ষিণ পাড়ে মিনি পার্কে দোলনায় বসা ছিলেন। এ সময় দুজন তাঁর ওপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় অস্ত্রের আঘাতে সবুজের কব্জিতে গুরুতর জখম হয়। সেখান থেকে উদ্ধার করে তাঁকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি ছিনতাইকারীদের হামলার শিকার হয়েছেন। তবে কারা হামলা চালিয়েছে এ বিষয়ে পুলিশ কাজ করছে। খুব দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে।’



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top