বিএনপি বিপদগ্রস্থ জনগণের পাশে সবসময় থাকে- বিএনপি নেতা বাদশা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ২২:২৭; আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০১:২৯

ছবি: সংগৃহিত

রাজশাহীর পবা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও রাজশাহী জেলা তাঁতীদলের সভাপতি এবং তারেক জিয়ার প্রজন্ম দলের কেন্দ্রীয় সহ-সভাপতি কুতুব উদ্দিন বাদশা বলেছেন, “বিএনপি এখন বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল । বিএনপি বিপদগ্রস্থ জনগণের পাশে সবসময় থাকে। দেশের জনগণ যখন বিপদে পড়ে তখন বিএনপির পক্ষ থেকে ত্রাণ এবং উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হয়।”

আজ বুধবার (২৫ ই সেপ্টেম্বর ) সকালে পবা উপজেলার হরিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড চরমাজাড়দিয়াড়ে বন্যায় প্লাবিত এলাকা পরিদর্শনে গিয়ে এইসব কথা বলেন।

এইসময় তিনি বলেন, “আ’লীগ সরকার জনগণের পাশে নেই। তারা দেশ ছেড়ে পালিয়েছে। কিন্তু বিএনপি সবসময় দলের পাশে ছিলো আছে এবং ভবিষ্যতেও থাকবে। আজকে আমরা মরহুম অ্যাডভোকেট কবির হোসেনের ছেলে পবা- মোহনপুরের গণমানুষের নেতা নাসির হোসেন অস্থির ভাইয়ের নির্দেশনায় বন্যায় প্লাবিত পবা উপজেলাধীন হরিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড চরমাজারদিয়াড়ে বন্যার পানিতে প্লাবিত কালাই ও টমেটো পানিতে তলিয়ে গেছে এবং বন্যা দূর্গত এলাকা পরিদর্শন ও বিভিন্ন চাঁদাবাজি জমি দখল বাড়ি ভাঙচুর দোকানপাট লুটপাট এড়িয়ে চলার জন্য নেতাকর্মী ও জনসাধারণ কে দলীয় সিদ্ধান্ত মেনে জনগণের পাশে থাকার জন্য আহ্বান জানিয়ে প্রচার-প্রচারণা করছি। শেখ হাসিনার সরকার আমাদের নির্যাতন করেছে। বিএনপি-জামায়াত করার অপরাধে আমাদের নেতাকর্মীদের জেলে পুরে রাখা হয়েছে।

সেই অবস্থার পরিসমাপ্তি ঘটেছে। যেই হাসিনা সবচেয়ে প্রতাপশালী নেতা হয়েছিলেন, ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে তাঁকে দেশ ছেড়ে পালিয়ে যেতে হয়েছে। সেই প্রতাপশালী শেখ হাসিনা আজ ভারতে আশ্রয় নিয়ে করুণ অবস্থার মধ্যে পড়েছেন। আর যাঁরা আমাদের ওপর জুলুম করতেন, জমি-ব্যবসা নিয়ে নিতেন, তাঁরা জেলের ভেতর চলে গেছে।’

কুতুব উদ্দিন বাদশা বলেন ‘বর্তমান সরকার বলছে, কিছু কিছু জিনিস আওয়ামী লীগ সরকার খুবই খারাপ করে দিয়ে গেছে। এর মধ্যে একটি হলো ভোটের ব্যবস্থা। এটা ঠিক করা দরকার। সবাই যাতে ভোট দিতে পারে। যার ভোট সেই দেবে, যাকে খুশি তাঁকে দেবে, এমন একটা ভোটের মধ্য দিয়ে আমরা প্রতিনিধি নির্বাচন করব। এই সময়টুকু অন্তর্র্বতীকালীন সরকারকে দিতে হবে। তাঁরা সবাই নিরপেক্ষ মানুষ, কোনো দল করেন না। কিন্তু দেশকে ভালোবাসেন। তাঁরা কাজ শুরু করেছেন। আমাদের উচিত হবে তাঁদের সহযোগিতা করা।’ চর মাজাড়দিয়াড়ে বন্যা দূর্গত এলাকা পরিদর্শনে এইসময় উপস্থিত ছিলো স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top