ভবানীগঞ্জ পৌর মেয়র পদে ৪ জনের মনোনয়নপত্র দাখিল

রাজ টাইমস | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০ ০৫:২৫; আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ০৮:২৩

আসন্ন রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমার শেষ দিনে মেয়র পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এরা হলেন, আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মালেক মন্ডল, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক। এছাড়াও মনোনয়ন পত্র দাখিল করেছেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন ও স্বতন্ত্রপ্রার্থী কামাল হোসেন।

অপর দিকে এই পৌরসভায় ৯টি ওয়ার্ডে পুরুষ কাউন্সিলর পদে ৩০ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১০ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেন। গতকাল রোববার বেলা ১১টার দিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মালেক মন্ডল এর মনোনয়ন ফরম দাখিল কালে উপস্থিত ছিলেন, উপজেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিলসহ ভবানীগঞ্জ পৌর আ’লীগ নেতৃবৃন্দ। একই ভাবে বিএনপি প্রার্থী সাবেক মেয়র আব্দুর রাজ্জাকের এর মনোনয়ন ফরম দাখিল কালে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, জেলা যুবদলের সাধারন সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউর রহমান, উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক আব্দুস সোবহান, উপজেলা বিএনপি’র সদস্য সচিব সামসুজ্জহা সরকার বাদশা, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল মালেক মানিক, বিএনপি নেতা আকতারুজ্জামান তপন, মেসবাউল হক দুলু, আতিকুর রহমান জজ, পৌর যুবদলের আহবায়ক শাহিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা দুলাল হোসেন জানান, আগামী ২২ ডিসেম্বর যাচাই বাছাই এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর নির্ধারন করা হয়েছে।

এবং ২০২১ সালের ১৬ জানুয়ারী এই পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে সকাল ৮ ঘটিকা থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিরতিহীন ভাবে চলবে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত এবং ভোট গ্রহন করা হবে ব্যলোটের ম্যাধ্যমে। এই পৌরসভায় মোট পুরুষ ভোটার ৭ হাজার ১শ ৯০ জন এবং মহিলা ভোটার ৭ হাজার ২শ ১৫ জন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top