বৃহস্পতিবার সারাদেশে বিএনপির শোক

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৭ মার্চ ২০২১ ২১:২২; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:৩৭

ফাইল ছবি

দেশের প্রতিথযশা রাজনীতিবিদ সাবেক প্রধানমন্ত্রী ও উপরাষ্ট্রপতি এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে একদিনের শোক ঘোষণা করেছে বিএনপি।

বুধবার (১৭ মার্চ) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া মাহফিলে মওদুদের মৃত্যুতে এ শোক কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, বৃহস্পতিবার ঢাকাসহ সারা দেশে শোক দিবস পালন করবে বিএনপি। এ উপলক্ষ্যে দলীয় পতাকা অর্ধনমিত রাখা হবে এবং কালো পতাকা উত্তোলন করা হবে। তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় মওদুদ আহমদের মরদেহ দেশে এসে পৌঁছাবে। শুক্রবার সকাল ১০টায় সুপ্রিমকোর্টে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা শেষে তাকে নোয়াখালীতে নেওয়া হবে। এর পর কোম্পানীগঞ্জ কলেজ মাঠে জানাজা শেষে মানিকপুর গ্রামে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশেই শায়িত হবেন প্রবীণ এ রাজনীতিক।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার (১৭ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্যারিস্টার মওদুদ আহমদ। তার বয়স হয়েছিল ৮১ বছর

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top