রাজশাহীতে চেয়ারম্যান হলেন একই কলেজের ৩ শিক্ষক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১ ০৫:২৫; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ২০:২১

রাজশাহীর বাঘা উপজেলার বাউসা মহাবিদ্যালয়ের ৩ শিক্ষক চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চলতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজ নিজ এলাকায় চেয়ারম্যান পদে নির্বাচন করে তারা বিজয়ী হন। নির্বাচিত তিনজনই বাঘা উপজেলার তিন ইউপি থেকে নির্বাচনে অংশ গ্রহন করেন।

নির্বাচিতরা হলেন বাউসা মহাবিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের শিক্ষক ও অধ্যক্ষ নুর মোহাম্মদ তুফান, হিসাববিজ্ঞান বিষয়ের শিক্ষক রফিকুল ইসলাম রফিক এবং বাংলা বিষয়ের শিক্ষক মোখলেসুর রহমান।
চতুর্থ ধাপের নির্বাচনে বাউসা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নুর মোহাম্মদ তুফান আ.লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ৮ হাজার ১৬৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের প্রার্থী উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক শফিকুর রহমান শফিক নৌকা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৪২৮ ভোট। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৫৬৫ জন। তিনি উপজেলা আ.লীগের বহিষ্কৃত আইনবিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের নির্বাচিত সদস্য ছিলেন। একই কলেজের শিক্ষক রফিকুল ইসলাম রফিক আড়ানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নৌকা প্রতীক নিয়ে ৪ হাজার ৪২২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি বাউসা মহাবিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিষয়ের শিক্ষক।

অপর দিকে একই কলেজের বাংলা বিষয়ের শিক্ষক মোখলেসুর রহমান লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের তৃতীয় ধাপের নির্বাচনে আ.লীগের দলীয় নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তিনি আ.লীগের দলীয় নৌকার প্রার্থী ইমদাদুল হক মিলনকে পরাজিত করেন। মোখলেসুর রহমান ঘোড়া প্রতীক নিয়ে ভোট পান ৬ হাজার ৮৩টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের প্রার্থী হিসেবে ভোট পেয়েছেন ৩ হাজার ৯১৪টি। মোখলেসুর রহমান আড়বাব ইউনিয়ন আ.লীগের বহিষ্কৃত সভাপতি ও লালপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ছিলেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top