গণকমিশনের আয়-ব্যয় অনুসন্ধান করার দাবি জাতীয় পার্টির

রাজ টাইমস | প্রকাশিত: ২৫ মে ২০২২ ১৮:১৫; আপডেট: ২৮ জুন ২০২২ ১৮:৫৬

ছবি: সংগৃহীত

১১৬ জন আলেমের বিরুদ্ধে যারা দুদকে অভিযোগ করেছে, সেই গণ কমিশনের আয়-ব্যয়ের অনুসন্ধান করার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

গণকমিশনের কোনো আইনি ভিত্তি নেই জানিয়ে কে বা কারা এবং কেন এই গণকমিশন সৃষ্টি করেছে তা খতিয়ে দেখতে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

গণকমিশনের সঙ্গে জড়িতদের আয়-ব্যয় ও লেনদেন অনুসন্ধান করতে দুর্নীতি দমন কমিশনের প্রেিতা আহবান জানান জাতীয় পার্টি মহাসচিব।

তিনি বলেন, গণকমিশনের তথ্য মতে বুজুর্গদের হয়রানি করা ভালো হবে না। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে, এমন বাস্তবতায় মানুষের দৃষ্টি অন্য দিকে ফেরাতেই গণকমিশন এ কাজ করছে।

বুধবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে পার্টির সম্পাদকমণ্ডলীর এক সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে জাতীয় পার্টি মহাসচিব মো মুজিবুল হক চুন্নু এসব কথা বলেন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, জাতীয় পার্টি নিজস্ব রাজনীতি নিয়ে রাজনীতির মাঠে এগিয়ে যাচ্ছে। জাতীয় পার্টি কারো জোটে নেই, কারো জোটে যেতে জাতীয় পার্টি অঙ্গীকারও করেনি।

তিনি বলেন, আগামী নির্বাচনে দেশের মানুষের প্রত্যাশা অনুযায়ী সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি। জাতীয় পার্টি মানুষের অধিকারের স্বার্থে কখনোই আপোষ করবে না। তাই ৩০০ আসনেই প্রার্থী দিতে প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি। আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষের আস্থা হারিয়েছে। দেশের মানুষ এখন আর দল দুটিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টি বেশি গ্রহণযোগ্য।

বৈঠকে বক্তব্য রাখেন অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম এমপি, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top