আরইউজে’র সভাপতি আব্দুল আউয়াল ও সম্পাদক স্বপন

আরইউজে’র সভাপতি আউয়াল ও সম্পাদক স্বপন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২২ ০৮:০৮; আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ০২:০২

আব্দুল আউয়াল (বামে) ও সাদিকুল ইসলাম (ডানে) স্বপন

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক (২০২২-২০২৪) নির্বাচনে দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মুহা. আব্দুল আউয়াল সভাপতি এবং দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি সাদিকুল ইসলাম স্বপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল গত ১৯ অক্টোবর। সভাপতি ও সম্পাদকের বিপরীতে প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হন। শনিবার বিকেলে নির্বাচন কমিটি চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করে। এতে ৭ সদস্য বিশিষ্ট এই পরিষদের সব প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি দৈনিক আমাদের নতুন সময়ের রাজশাহী ব্যুরো চিফ মঈন উদ্দিন, যুগ্ম সম্পাদক দৈনিক রাজশাহীর আলোর স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, কোষাধ্যক্ষ দৈনিক নতুন প্রভাতের বার্তা সম্পাদক তৌফিক ইমাম পান্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি ওমর ফারুক এবং নির্বাহী সদস্য দৈনিক নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব।  

বিশিষ্ট গবেষক ও লেখক মাহবুব সিদ্দিকীর নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিটি নির্বাচনী কার্যক্রম পরিচালনা করেন। কমিটির অপর দুই সদস্য হলেন- প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ ও অ্যাডভোকেট মো. রজব আলী। 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top