নগরীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪১; আপডেট: ৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪১

সংগ্রহীত

আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থা ‘ইক্বরা’র উদ্যোগে ও মিনহাজুল কুরআন সিদ্দীকিয়া আশরাফিয়া হাফেজিয়া মাদরাসার ও এতিমখানা, রাজশাহীর আয়োজনে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার রাজশাহী মহানগরীর হেলেনাবাদ কলোনী মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন বাস্তবায়ন কমিটির সভাপতি ড. মুহা. বারকুল্লাহ বিন দুরুল হুদা। অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন কুরআন সিদ্দীকিয়া আশরাফিয়া হাফেজিয়া মাদরাসার মুহতামিম ও সম্পাদক হাফেজ ক্বারী মাওলানা মোঃ গোলাম সারওয়ার।

বৃহস্পতিবার বিকাল তিনটা থেকে রাত ১১টা পর্যন্ত চলা আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনের তিলাওয়াত করেন ‘ইক্বরা’র সভাপতি ও বাংলাদেশের শাইখুল কুররা শাইখ আহমাদ বিন ইউসুফ আল আযহারী, ইরানের শাইখ আহমাদ আবুল ক্বাসেমী, পাকিস্তানের ক্বারী আনোয়ারুল হাসান শাহ বুখারী, ফিলিপাইনের ক্বারী নো‘মান পিমবায়াবায়া সহ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ক্বারীবৃন্দ।

 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top