চাঁপাইনবাবগঞ্জে পুলিশের চাকরির নামে প্রতারণা, আটক ২

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৩৫; আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৮:৫১

ছবি: সংগৃহীত

বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের মিথ্যা লোভ দেখিয়ে মানুষের সঙ্গে প্রতারণার দায়ে দু’প্রতারককে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে কিছু অডিও রেকর্ড ও দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নতুন স্টেডিয়ামের সামনে থেকে গোয়েন্দা সংস্থা ডিবির এস আই আসগরের নেতৃত্বে দু’প্রতারককে আটক করা হয়। সোমবার (১৯ ফেব্রুয়ারি) চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এ বিষয়টি নিশ্চিত করেন।

আটক ব্যক্তিরা হলেন - শিবগঞ্জ চৌধুরী পাড়া পৌর এলাকার রেজাউল হকের ছেলে মেসবাহুল হক মেসবা (৩০), তারাপুর মিস্ত্রিপাড়া গ্রামের মৃত দাউদ হোসেনের ছেলে হাসান আলী ওরফে সেলিম রেজা।

পুলিশ সুপার মো: আবুল কালাম সাহিদ বলেন, স্বচ্ছতা ও মেধার ভিত্তিতে যোগ্য প্রার্থীদের নিয়োগের কারণে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদনকারী প্রার্থীরা প্রতারিত হবেন না। এখন স্থানীয় প্রতারকদের ধরতে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ, জেলা বিশেষ শাখা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম নজরদারি চালাচ্ছে।

তিনি আরও বলেন, একটি প্রতারকচক্র কনস্টেবল পদে নিয়োগের বিষয়ে অভিনব কায়দায় প্রার্থীদের প্রতারিত করছে। এ কারণে গোপনে অভিযান চালাচ্ছে পুলিশ। এরই ধারাবাহিকতায় দু’প্রতারককে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে কিছু অডিও রেকর্ড ও দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়। এদের বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top