তানোরে কৃষক লীগ নেতার বাড়িতে বিয়ের দাবিতে অনার্স পড়ুয়া মেয়ের অনশন

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৯ জুন ২০২৪ ০৯:৩০; আপডেট: ১৯ জুলাই ২০২৪ ০৩:১৫

ছবি: সংগৃহীত

রাজশাহীর তানোর উপজেলা কৃষক লীগের সভাপতি ও পাড়িশো উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামকমল সাহার বাড়িতে অনশনে বসেছেন অনার্স পড়ুয়া এক ছাত্রী। রামকমল সাহার ছেলে জয়ন্ত কুমার সাহার সঙ্গে বিয়ের দাবিতে এ অনশন শুরু করেন ওই ছাত্রী। ওই ছাত্রীর বাড়ি পঞ্চগড় জেলায়।

রোববার উপজেলার কামারগাঁ ইউনিয়নের পাড়িশো গ্রামের প্রধান শিক্ষক রামকমল সাহার বাড়িতে এ ঘটনা ঘটে। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় অনার্স পড়ুয়া ওই শিক্ষার্থী প্রেমিক জয়ন্ত কুমার সাহার খোঁজে তার বাড়িতে আসেন। কিন্তু তার আশার খবরে কৌশলে প্রেমিক জয়ন্ত পালিয়ে যায়। এ সময় ওই শিক্ষার্থী জয়ন্তের সঙ্গে তার বিয়ে না দিলে আত্মহননের হুমকি দিয়ে অনশনে বসেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রামকমল সাহার পুত্র জয়ন্ত কুমার সাহা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন। মোবাইল ফোনের সূত্রে পরিচয় এবং প্রায় দুই বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্কে একাধিকবার মেলামেশা হয়েছে বলেও ওই ছাত্রী দাবি করছেন। কিন্তু তিনি তাকে বিয়ের কথা বলায় প্রেমিক জয়ন্ত বিয়ে করতে অস্বীকার ও তার সঙ্গে সম্পর্ক নেই বলে সাফ জানান দেয়। ফলে বাধ্য হয়ে ওই শিক্ষার্থী জয়ন্তের সঙ্গে বিয়ের দাবিতে অনশনে বসেছে।

এবিষয়ে জয়ন্ত কুমার সাহা এমন অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মেয়ে তাকে ফাঁসাতে চাইছে। তার সঙ্গে কোনো প্রেমের সম্পর্ক গড়ে উঠেনি।

তবে শিক্ষক রামকমল সাহা বলেন, ব্যাপারটি নিয়ে মানসিক চাপে আছি। মেয়ের পরিবারের লোকজন আসলে সমাধানের ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

তানোর থানার ওসির দায়িত্বপ্রাপ্ত এসআই আনোয়ার হোসেন বলেন, বিষয়টি তিনি জেনে অপ্রীতিকর ঘটনা এড়াতে মেয়ের পরিবারকে খবর দিয়েছেন। তারা আসলে বিস্তারিত খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top