রেলওয়ের দুই নিরাপত্তাকর্মীর মাদক সেবনের ভিডিও ভাইরাল

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৪ জুন ২০২৪ ২৩:৫৯; আপডেট: ১৯ জুলাই ২০২৪ ০২:২৮

ছবি: সংগৃহীত

পশ্চিমাঞ্চল রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) দুই সদস্যের বিরুদ্ধে দপ্তরে বসেই মাদক সেবনের অভিযোগ উঠছে। এমন কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

অভিযুক্ত আরএনবি সদস্যরা হলেন- সিপাহী সাদ্দাম হোসেন এবং শাহিনুর রহমান। তারা দুজনেই রাজশাহীতে পশ্চিমাঞ্চল রেলওয়েতে কর্মরত।

ভিডিওতে দেখা যায়, ওই দুই নিরাপত্তা কর্মীর মতো চেহারার দুজন রেলওয়ে ভবনের একটি দপ্তরে বসে ইয়াবা সেবন করছেন। সাদা কাগজের ওপর মেঝেতে সারিবদ্ধভাবে বেশ কয়েকটি ইয়াবা সেবনের জন্য সাজিয়ে রাখা হয়েছে। এর কিছু দূরে নিরাপত্তা কর্মী সাদ্দাম হোসেন ইয়াবা সেবন করছেন। পাশের আরেকটি চেয়ারে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন সিপাহী শাহিনুর রহমান। এরপর তার কথা বলা শেষ হলে দুজনই একসঙ্গে মাদক আড্ডায় মেতে উঠেন।

ভিডিওর সত্যতা জানতে অভিযুক্ত সিপাহী শাহিনুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এর সত্যতা স্বীকার করেন। তবে তিনি সংবাদ প্রকাশ না করার জন্যও অনুরোধ জানান। অভিযুক্ত সাদ্দাম হোসেন ফোন ধরেননি।

পশ্চিমাঞ্চল রেলওয়ের চিফ কমান্ড্যান্ট আসহাবুল ইসলাম বলেন, ভিডিওর কথা তিনি শুনেছেন। যদি এমন ঘটনার সত্যতা পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top