পাবনায় মাদকবিরোধী অভিযানে হামলা, পুলিশসহ আহত ৬

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ৩ জুলাই ২০২৪ ২১:৩৯; আপডেট: ৭ জুলাই ২০২৪ ০৫:২৮

ছবি: সংগৃহীত

পাবনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে কর্মকর্তাদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ মোট ছয়জন আহত হয়েছেন। আজ বুধবার শহরের রাধানগর সিংগা প্রাথমিক বিদ্যালয় এলাকায় এই ঘটনা ঘটে।

পরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরসহ তিনজনকে আটক করা হয়। তাৎক্ষণিকভাবে আহত ও আটকদের নাম-পরিচয় জানা যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বুধবার বিকেলে ওই এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন অভিযানে যায়। এ সময় তাদের আটকে রাখে পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজিব ও তার অনুসারীরা।

খবর পেয়ে সদর থানা-পুলিশ তাদের উদ্ধারে গেলে তাদের ওপরও হামলা করে তারা। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চারজন ও দুই পুলিশ সদস্য আহত হন। পরে অভিযান চালিয়ে কাউন্সিলরসহ তিনজনকে আটক করা হয়।’ তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

এ বিষয়ে অধিদপ্তরের এসআই জাকির হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে অভিযান চালানো হয়। অভিযানের সময় কাউন্সিলর রাজিব ও তার লোকজন হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তাদের ওপরও হামলা হয়। এ ঘটনায় আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’



বিষয়: পাবনা


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top