নগরীতে রেল কর্মীকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২২ ০৫:১১; আপডেট: ২৯ জানুয়ারী ২০২২ ০৫:১২

ফাইল ছবি

রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রেল কর্মীকে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে রাজশাহী মহানরগীর ১৯ নং ওয়ার্ডের ভদ্রা রেল কলোনীর পিছনে একটি ধানের জমিতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রেলের জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করে। 

নিহত শ্রমিক নেতা জহুরুল ইসলাম রেলওয়ের চাঁপাইনবাবগঞ্জের আমনুরা স্টেশনের পোর্টাল পদে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

রেলওয়ে একটি জমিতে চাষাবাদ করা নিয়ে রেলওয়ের আরেক কর্মী মতিহারের ছেলে সজীবের সঙ্গে জহুরুলের বিরোধ চলছিল। শুক্রবার দুপুরে রেলের ওই জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে কথাকাটা কাটির এক পর্যায়ে সজীব তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমরান আলী বলেন, জহুরুল ও সজীব দুইজনেই রেলওয়ের কর্মচারী। কয়েক বছর ধরে ওই জমিটি তার দুইজনে চাষাবাদ করতো। এ বছর জহুরুল একাই জমিটিতে ধান লাগাতে গেলে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এই দ্বন্দ্বের জের ধরে এ হত্যার ঘটনা ঘটে।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top