অপহরণের পর স্কুলছাত্রীর শ্লীলতাহানি, কারাগারে ২

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২২ ১২:২৮; আপডেট: ১৭ মে ২০২৪ ১৬:৪০

শ্লীলতাহানির মামলায় পুলিশের হাতে গ্রেফতার দুজন। ছবি: সংগৃহীত

রাজশাহীর মোহনপুরে অপহরণের পর দশম শ্রেণির এক ছাত্রীর (১৬) শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মায়ের করা মামলায় আশরাফুল ইসলাম বাবু (৪৪) ও মোক্তার হোসেন (৩৫) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে মোহনপুর থানায় মামলা করেন স্কুলছাত্রীর মা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রাইভেট পড়াতে যাওয়া-আসার পথে প্রায় সময় স্কুলপড়ুয়া মেয়েকে উত্যক্ত করতেন নওনগর গ্রামের শামসুল প্রামানিকের বিবাহিত ছেলে ইমরান প্রামানিক (৪০)। একই গ্রামের আশরাফুল ইসলাম ও মোক্তার হোসেনও মেয়েকে উত্যক্ত করতেন।

সোমবার সকাল ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ইমরান প্রামানিক ও তার সহযোগী আশরাফুল ইসলাম বাবু এবং মোক্তার হোসেন তার মেয়েকে অপহরণ করে রাজশাহী শহরে নিয়ে যান। সেখানে আটকে রেখে তার শ্লীলতাহানি করেন তারা।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতেই ওই ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেছেন। দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তবে অভিযুক্ত ইমরান প্রামাণিক পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি।

ওসি আরও বলেন, গ্রেফতারদের জিজ্ঞাসাবাদ শেষে আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শ্লীলতাহানির শিকার ওই ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top