নাচোলে বিএনপি নেতার বিরুদ্ধে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১১ মে ২০২২ ২০:১৩; আপডেট: ২৬ মে ২০২২ ১৫:০০

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের জেলার নাচোলে জামায়াত থেকে বিএনপিতে যোগ দেয়া দুরুল হোদার বিরুদ্ধে প্রতারণা ও হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন একটি ভুক্তভোগী পরিবার এবং উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু।

আজ বুধবার দুপুরে নাচোল ডাকবাংলো সম্মেলন কক্ষে লিখিত বক্তব্যে রেজাউল করিম বাবু বলেন, নাচোল উপজেলার পূর্ব মির্জাপুর গ্রামের পিয়ার আলী মন্ডলের ছেলে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দুরুল হোদা দীর্ঘদিন ধরে নিজ এলাকা নাচোল ও রাজধানী ঢাকায় সরকারি দলের নাম ভাঙিয়ে প্রতারণা ও হয়রানি করে আসছেন। এছাড়াও তিনি নিয়োগ বাণিজ্য, বদলি ও মামলার তদবির বানিজ্যসহ অবৈধ মানি লন্ডারিংয়ের সাথেও জড়িত।

তিনি আরও অভিযোগ করেন, বিএনপি নেতা দুরুল হোদা রাজস্ব ফাঁকি দিয়ে কালো টাকায় রাতারাতি কোটিপতি বনে গেছেন। তিনি জামায়াত- বিএনপির নেতা হলেও সরকারি দলের নেতাদের নাম ভাঙিয়ে নৌ পরিবহন মন্ত্রণালয়ের ঠিকাদারি কাজ বাগিয়ে নিয়েছেন।

রেজাউল করিম বাবু দাবি করেন, প্রতারক দুরুল হোদার প্রতারণা, হয়রানি ও মিথ্যা মামলা থেকে পরিত্রাণ চান ভুক্তভোগীরা। এসময় আরও উপস্থিত ছিলেন ভুক্তভোগী সুলতানা বেগম ও নজরুল ইসলামের পরিবার। যদিও এসব অভিযোগের বিষয়ে বিএনপি নেতা দুরুল হোদার কোনো বক্তব্য পাওয়া যায়নি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top