কপাল ফাটল সাবেক প্রতিমন্ত্রী মুরাদের

রাজ টাইমস | প্রকাশিত: ১৪ মে ২০২২ ০৬:৪৮; আপডেট: ১৪ মে ২০২২ ০৭:৪৫

সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। ছবি: সংগৃহীত

মাথার ওপর বৈদ্যুতিক পাখা (সিলিং ফ্যান) পড়ে আহত হয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য মুরাদ হাসান। জামালপুরের সরিষাবাড়ীর দৌলতপুরে নিজ বাড়ির বৈঠকখানায় বৃহস্পতিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। মুরাদের কপালে তিনটি সেলাই পড়েছে। তাঁর অবস্থা এখন শঙ্কামুক্ত।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাংসদের ব্যক্তিগত সহকারী সূত্রে জানা যায়, জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের সংসদ সদস্য মুরাদ গতকাল দিনব্যাপী দৌতপুরে নিজ বাড়িতে রোগীদের বিনা মূল্যে চিকিৎসাসেবা দেন। চিকিৎসা শেষে রাতে বাড়ির বৈঠকখানায় অতিথিদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় বৈঠকখানার বৈদ্যুতিক পাখা মুরাদের মাথার ওপর পড়ে। এতে তিনি গুরুতর আহত হন।

খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন সদস্যবিশিষ্ট চিকিৎসক দল সংসদ সদস্যের বাড়িতে গিয়ে তাঁকে চিকিৎসা দেন। চিকিৎসক তিনজন হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা দেবাশীষ রাজবংশী, চিকিৎসা কর্মকর্তা সীমান্ত রায় ও সুজিত রায়।

মুরাদের ব্যক্তিগত সহকারী জাহিদ নাইম প্রথম আলোকে বলেন, সংসদ সদস্যকে নিজ বাড়িতেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

মুরাদ হাসানের বর্তমান অবস্থা ভালো বলে জানিয়ে দেবাশীষ রাজবংশী বলেন, সংসদ সদস্যের ডান চোখের ওপরে তিনটি সেলাই দেওয়া হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত। সর্বক্ষণ তাঁর খবর রাখা হচ্ছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top