আরও শিরোপা জিততে চাই: মেসি

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩ ২৩:০৪; আপডেট: ১৮ মে ২০২৪ ১২:০৯

ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের অষ্টম ব্যালন ডি’অর জয়ে আর্জেন্টাইন ফুটবল যাদুকর লিওনেল মেসিকে জমকালো সংবর্ধনা দিয়েছে তার বর্তমান ক্লাব ইন্টার মায়ামি। ফুটবলের এই মহাতারকার কীর্তিকে স্মরণীয় করে রাখতে এই পদক্ষেপ নেয় মেজর লিগ সকারের দলটি।

মায়ামির মাঠে নিউইয়র্ক সিটি এফসির বিপক্ষে প্রীতি ম্যাচের আগে ভক্ত-সমর্থকদের সামনে নিজের ব্যালন ডি’অর ট্রফিটি নিয়ে হাজির হন এলএমটেন। মেসি যখন মাঠে প্রবেশ করছিলেন, তখন গোটা স্টেডিয়াম করতালি ও হর্ষধ্বনিতে কেঁপে উঠেছিল। সেই সঙ্গে মোবাইল ফোনের বাতি জ্বালিয়েও দারুণ আবহ তৈরি করেন তারা। এরপর মাইক্রোফোন হাতে নিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করেন আর্জেন্টাইন তারকা।

মেসি বলেন, আমরা খুব অল্প সময় ধরে একসঙ্গে আছি এবং গুরুত্বপূর্ণ কিছু অর্জন করেছি। দলের জন্য শিরোপা জিতেছি। যেটা গুরুত্বপূর্ণ ছিল। আমি যে এখানে উপভোগ করব, সেটা নিয়ে আমার মনে কোনো দ্বিধা ছিল না।

আর এখন আমার সন্দেহ নেই যে আমরা সামনের বছর আরও ভালো করবো। আমরা অনেক উপভোগ করবো এবং আরও শিরোপা জিতবো। আমি আশা করি, আপনারা আমাদের সমর্থন দিয়ে যাবেন, যেমনটা আমি এখানে আসার পর থেকে দিয়ে যাচ্ছেন। আগামী বছর আমরা গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে একসঙ্গে লড়াই করবো।

মায়ামির মানুষ মেসিকে যে ভালোবাসা দেখিয়েছেন তার জন্য ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্টাইন তারকা। তিনি বলেন, আমি এখানে এসেছি অল্প কদিন হলো, কিন্তু আমার মনে হচ্ছে, আমি অনেক দিন ধরেই এখানেই আছি।

আমি মায়ামির সব মানুষকে ধন্যবাদ দিতে চাই। আপনারা আমার ও আমার পরিবারের সঙ্গে যে আচরণ করেছেন, সেটা দারুণ। আপনারা আমাদের অনেক ভালোবাসা দেখিয়েছেন। আপনারাই আমাকে এই অনুভূতি দিয়েছেন যে এটা আমার ঘর।

মেসির ব্যালন ডি’অর উদযাপনের রাতটা অবশ্য জয় দিয়ে রাঙাতে পারেনি মিয়ামি। নিউইয়র্ক এফসির কাছে তারা হেরে গেছে ২-১ গোলে হেরেছে তারা। বিশ্বকাপ বাছাই পর্ব খেলতে দুই একদিনের মধ্যেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে এলএমটেনের।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top