ফের ছুটি নিয়েছেন সাকিব; থাকছেন না প্রস্তুতি ম্যাচে!

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ১০ জুন ২০২২ ১৯:২৪; আপডেট: ২ অক্টোবর ২০২২ ১৫:১৯

সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

অ্যান্টিগায় আজ শুক্রবার থেকে তিন দিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। কিন্তু এখনো দলের সঙ্গে যোগ দেননি তৃতীয় দফায় নবনির্বাচিত টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। তাকে ছাড়াই বাংলাদেশ এই প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে। যুক্তরাষ্ট্রে থাকা সাকিবের আজ ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে গিয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা থাকলেও সেটি আর হচ্ছে না।

খোঁজ নিয়ে জানা গেছে, বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের থেকে আগেই কয়েকদিনের ছুটি নিয়ে রেখেছিলেন সাকিব। শ্রীলঙ্কা সিরিজ শেষে তিনি বডি চেকআপের জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন। সেখান থেকেই তার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু সাকিব দেশে ফিরে আসেন। কয়দিন পর কাউকে কিছু না জানিয়ে নিরবে যুক্তরাষ্ট্রে চলে যান। যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে সাকিবের আজ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা থাকলেও তিনি ১১ জুন যোগ দেবেন।

ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচ খেললে সাকিব অধিনায়ক হিসেবে নিজের ভাবনাটা দলের মাঝে ছড়িয়ে দিতে পারতেন। কিন্তু সেটি হচ্ছে না। আগামী ১৬ জুন থেকে অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে শুরু হবে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। ২৪ জুন সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে। এরপর যথাক্রমে তিনটি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে খেলবে দুই দল।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top