আজ থেকেই আবার মাঠে নামছে ভারত ও অস্ট্রেলিয়া

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩ ১২:৪৭; আপডেট: ৫ মে ২০২৪ ০৯:২৫

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ জেতার পর উদযাপন কিংবা বিশ্রাম করার সুযোগও ভালোমতো পাননি অজিরা। অপরদিকে ফাইনাল হারের ক্ষত শুকানোর কোনো সময়ও পায়নি ভারত। সব একদিকে রেখে আজ থেকে একে অপরের বিপক্ষে মাঠে নামছে সন্ধ্যা ৭ টায় এ দুই দল।

দুই দলের বিশ্বকাপ ফাইনাল খেলার পেরোয় নি পাঁচদিনও। এর মধ্যেই আবার মাঠে নেমে যেতে হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়াকে। আজ থেকে শুরু হচ্ছে দুই দলের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

বিশ্বকাপ জেতার পর উদযাপন কিংবা বিশ্রাম করার সুযোগও ভালোমতো পাননি অজিরা। অপরদিকে ফাইনাল হারের ক্ষত শুকানোর কোনো সময়ও পায়নি ভারত। সব একদিকে রেখে আজ থেকে একে অপরের বিপক্ষে মাঠে নামছে দুই দল।

বিশাখাপত্তমে হবে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। এই সিরিজের জন্য ভারতের অধিনায়ক করা হয়ে সূর্যকুমার যাদবকে। অজিদেরকে নেতৃত্ব দেবেন ম্যাথু ওয়েড। বিশ্বকাপ দলের প্রায় পুরোটাই পরিবর্তন করেছে ভারত, অপরদিকে অজিদের স্কোয়াডেও নেই বিশ্বকাপ জেতা অনেক তারকাই।

সবমিলিয়ে এই সিরিজ আয়োজন নিয়ে সমালোচনা হচ্ছে চতুর্দিকে। বিশ্বকাপ ফাইনাল শেষ হওয়ার পাঁচদিনের মাথায় এই সিরিজ আয়োজনের কোনো কারণ খুঁজে পাচ্ছেন না অনেকেই। সাবেক ইংলিশ ক্রিকেটার মাইকেল ভন তো বলেই দিয়েছেন, অর্থের লোভের কারণেই এই সিরিজ আয়োজন করছে দুই বোর্ড।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top