রাজশাহীতে ট্রফি উন্মোচনের সময় মাথায় ভেঙে পড়ল ব্যাকড্রপ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৪ ০৯:৪৩; আপডেট: ১১ মে ২০২৪ ১৬:৪৮

ছবি: সংগৃহীত

রাজশাহীতে রবিবার থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ ও আসাম অনুর্ধ্ব-১৬ দলের মধ্যকার টেস্ট ও ওয়ানডে সিরিজ। এ লক্ষ্যে ট্রফি উন্মোচনের সময় দুই দলের অধিনায়কের মাথার ওপর ভেঙে পড়েছে ব্যাকড্রপ।

শনিবার (২৭ এপ্রিল) সকালে রাজশাহীর শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে বিসিবি আয়োজিত ট্রফি উন্মোচন অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ ও আসাম অনুর্ধ্ব-১৬ দলের মধ্যকার ক্রিকেট ম্যাচ উপলক্ষে শনিবার রাজশাহীর শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম মাঠে ট্রফি উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফলে সকালে দুই দলের অধিনায়ক ট্রফি উন্মোচন শেষে ফটোসেশন শুরু করলে তাদের মাথার উপর ভেঙে পড়ে ব্যাকড্রপটি। তবে এতে তারা কেউ হতাহত হননি।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহীতে বিসিবির ভেন্যু ম্যানেজার আরেফিন ইসলাম বলেন, ‘আমি অসুস্থ। আমি সেখানে ছিলাম না। তবে ট্রফি উন্মোচন মঞ্চের ব্যাকড্রপটি হালকা বাতাসে পড়ে যায়। কিন্তু সেটি কোনো খেলোয়াড়ের মাথায় পড়েনি। এটাতো ধরে থাকার কথা। তারা ধরেনি কেন সেটি জানা নেই।’

জানা যায়, বাংলাদেশ অনুর্ধ্ব-১৬ দলের সঙ্গে ভারতের আসাম অনুর্ধ্ব-১৬ দলের দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। রবিবার রাজশাহীর শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে। দ্বিতীয় টেস্ট হবে ৩মে বগুড়ার শহিদ চান্দু স্টেডিয়ামে। ৮মে প্রথম ওয়ানডে ম্যাচটিও হবে সেখানে। এরপর ১১ ও ১৩ মে দুইটি ওয়ানডে হবে রাজশাহীর শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top