টুইটে নিজের অবস্থান জানালেন তিনি

বার্সায় থাকছেন মেসি

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০ ২১:৪৩; আপডেট: ১২ মে ২০২৪ ১৪:২৭

ফাইল ছবি

মেসি ও তার টিম বার্সেলোনা নিয়ে চলমান সব জল্পনা কল্পনার অবসান ঘটাল তার করা একটি টুইট। অবশেষে ২০ বছরের বন্ধন অটুট রেখে মেসি জানিয়ে দিলেন, চুক্তির মেয়াদ পূর্ণ হওয়া পর্যন্ত বার্সায়ই থাকছেন তিনি।

বিশ্বের সেরা ফুটবল তারকার সাথে বার্সেলোনার মেয়াদ শেষ হব ২০২১ সালের ৩০ জুনে। এর পর মুক্ত হবেন মেসি। তখন কোনো ট্রান্সফার ফি ছাড়াই দল বদল করতে পারবেন তিনি।

তবে তার এমন সিদ্ধান্ত বন্ধ করতে পারে নি সমালোচনার তীর।সমালোচকদের একাংশ বলাবলি শুরু করেছে, টাকার মায়ায় সিদ্ধান্ত বদলেছেন মেসি। মেসি বিরোধীদের কেউ কেউ এক ধাপ এগিয়ে বলছেন, পুরো ঘটনাই মেসির বানানো নাটক।

তবে স্পষ্টভাবে নিজের অবস্থান তুলে ধরে তিনি সাফ জানিয়েছেন, বার্সায় থেকে যাওয়ার পেছনে তার কোনো আর্থিক কারণ ছিল না। সেটি হলে আরও আগেই ক্লাব ছেড়ে চলে যেতে পারতেন তিনি। প্রায় প্রতি মৌসুমেই ইউরোপের বড় বড় ক্লাবগুলো বড় অঙ্কের প্রস্তাব দিয়ে এসেছে তাকে। আর তিনি সেসব প্রস্তাব সব সময় পায়ে মাড়িয়ে গেছেন। এমনটা করে গেছেন কেবল বার্সার প্রতি ভালোবাসায়।

বার্সেলোনার প্রতি নিজের ভালোবাসা আর অনুরাগ প্রকাশ করে তিনি ইউরোপের ক্রীড়াভিত্তিক গণমাধ্যম গোল ডট কমকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি ক্লাব ত্যাগ করার অনেক সুযোগ পেয়েছিলাম কিন্তু আমার কাছে ক্লাব ছিল সবার আগে। আমি প্রতিবছরই ক্লাব ছাড়তে পারতাম এবং বার্সেলোনার থেকেও ভালো আয় করতে পারতাম। কিন্তু আমি সবসময়ই বলে এসেছি বার্সেলোনাই আমার বাড়ি এবং আমি তাই অনুভব করি।’

উল্লেখ্য, ফুটবল বিশ্বে কিছুদিন ধরেই চলছিল মেসি ও তার দল বার্সেলোনা নিয়ে তুমুল আলোচনা। অবশেষে কাতালান ক্লাবেরই জয় হলো। বার্সার প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউয়ের কাছে হেরে গেলেন মেসি। রিলিজ ক্লজ ৭০০ মিলিয়ন ইউরোর ফাঁদে আটকে গেল মেসির পা। আগামী জুন পর্যন্ত বার্সার জার্সিতে দেখা যাবে মেসিকে। খবর-যুগান্তর

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top