তিনঘণ্টা দেরিতে শুরু হলো রাবি শাখা ছাত্রলীগের সম্মেলন

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪১; আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ২২:৩৭

ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ২৬তম বার্ষিক সম্মেলন সকাল ১০টায় শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারনে তা দুপুর ১টা শুরু হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে এ সম্মেলন শুরু হয়।

সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের ১৭টি হলের নেতা-কর্মীরা জড়ো হতে থাকেন সম্মেলনস্থলে। শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা ব্যানার নিয়ে সম্মেলনস্থলে আসেন। সেখানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

প্রসঙ্গ, রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর। পরে ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় ৭ বছর পর ২৬ তম সম্মেলনের হচ্ছে আজ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top