ফুলকুঁড়ি স্কুলে আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ মে ২০২৪ ১৮:৩৬; আপডেট: ১৬ মে ২০২৪ ১৯:১৩

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ জেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ফুলকুঁড়ি ইসলামিক একাডেমী স্কুলে আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) সকাল সাড়ে ১০টায় স্কুলের একটি শ্রেণি কক্ষে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম। বির্তক প্রতিযোগিতা কমিটির প্রধান বাংলা বিষয়ের শিক্ষিকা জান্নাতুল নূর সহযোগিতায় ও নবম শ্রেণির শিক্ষার্থী মুশফিকা নুসরাত এবং সাইয়েদা-তুজ-জোহরা উপস্থাপনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ডিবেট ক্লাবের সভাপতি মুইন আহমেদ। এছাড়াও গোল্ড বাংলাদেশ ডিবেট ক্লাব রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জয়েন্ট সেক্রেটারি আব্দুল আজিজ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেট ক্লাবের জেনারেল সেক্রেটারি আহনাফ তানজিদ ও স্কুলের সাবেক শিক্ষার্থী সাইদ আল হাসান, এই প্রতিষ্ঠানের সাবেক প্রধান শিক্ষক আল-মামুন প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এতে অংশগ্রহণ করে ফুলকুঁড়ি স্কুলের ১৬টি শাখা হতে ১৬টি বিতর্ক দল। তাদের মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন অষ্টম (খ) ও রানার্সআপ সপ্তম(খ) হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top