সড়ক দুর্ঘটনায় জাবি শিক্ষার্থীর ‘অসমাপ্ত ঈদযাত্রা’

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ৮ জুন ২০২৪ ১৯:৪২; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৩

ছবি: সংগৃহিত

রংপুরে সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) একজন শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত ওই শিক্ষাথীর নাম আজমুদা রিমু। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

খোঁজ নিয়ে জানা গেছে, ঈদসহ অন্যান্য কারণে প্রায় ২২ দিনের বিশ্ববিদ্যালয়ের ছুটিতে গ্রামের বাড়ি নীলফামারীতে যাচ্ছিলেন রিমু। তবে বাড়ির কাছাকাছি গিয়েও ঈদযাত্রা সমাপ্ত হলো না তার।

আজ শনিবার (৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে রংপুরের গঙ্গাচড়া এলাকায় পাগলাপীর-জলঢাকা আঞ্চলিক সড়কের খলেয়া নামক স্থানে বাস ও সিএনজির মুখোমুখি দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান শরিফুল ইসলাম।

তিনি বলেন, আজ আনুমানিক সকাল সাড়ে ১০টায় বাস ও সিএনজির মুখোমুখি দুর্ঘটনায় শিক্ষার্থী ৩ জনের মৃত্যু হয়। এছাড়া আরো দুজন আহত হয়েছেন। নিহত শিক্ষার্থী রিমু পাগলাপীর থেকে নীলফামারীগামী সিএনজিতে ছিলেন। দুর্ঘটনা পরবর্তীতে হাসপাতালে নেয়া হলে সেখানে সকাল ১১টায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত শিক্ষার্থীর চাচা মনিরুজ্জামান বলেন, ‘রিমু ভার্সিটি থেকে বাড়ি আসছিল। সে ভার্সিটি থেকে রংপুরে এসে বাস থেকে নামে। পরে সেখান থেকে সিএনজিতে করে বাসায় আসার পথে এ ঘটনা ঘটে। তাকে রংপুর মেডিকেল কলেজে নিলে সেখানেই মারা যায়।’

রিমুর গ্রামের বাড়ি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার পুঁটিমারী ইউনিয়নে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top