রাত ১২টার পর রাবিতে হল গেইট বন্ধ থাকবে, অতিরিক্ত পুলিশ মোতায়েন

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৬ জুলাই ২০২৪ ২২:২৬; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৫:২১

ছবি: সংগৃহীত

সরকারি চাকরিতে প্রবেশে কোটা প্রথার বাতিল চেয়ে চলমান আন্দোলনের ঘটনায় উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সকল হলগেইট রাত ১২টা থেকে বন্ধ ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) রাতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের নেতৃত্বে একটি জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উপাচার্যের ব্যক্তিগত বাসভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে চলমান বিষয়গুলো নিয়ে আলোচনা এবং উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় করণীয় ঠিক করতে সিদ্ধান্ত গৃহীত হয়। চলমান পরিস্থিতি মোকাবেলায় বিশ্ববিদ্যালয়ের হরে কড়াকড়ির পাশাপাশি বিশ্ববিদ্যালয় এলাকায় পুলিশ মোতায়েনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। একই সাথে বিশ্ববিদ্যালয় এলাকায় যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা মোকাবেলায় টহল বাড়াবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক সাংবাদিকদের জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় এলাকায় নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে আলোচনা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আমরা শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ কাজ করছি।

আপাতত ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতে আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কাজ করবো। শিক্ষার্থীদের কোনো ধরনের উস্কানি এবং গুজবে কান না দেওয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top