চাঁদের গ্রেফতারের পেছনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী জড়িত: মিনু

রাজ টাইমস | প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৯; আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১৫:০০

ছবি: সংগৃহীত

আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে একাধিক মামলা, গ্রেফতার ও রায়ের পেছনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম প্রত্যক্ষভাবে জড়িত বলে অভিযোগ করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নগরীর মালোপাড়ায় জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ে চাঁদের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

তিনি বলেন, এরাই হলো জাতির শত্রু, তথাকথিত ভুয়া রাজনৈতিক ব্যক্তি, যারা কোনোদিন ছাত্রলীগ করেনি। এরা ব্যবসার নাম করে গোটা জাতিকে শেষ করে দেয়। তারই নির্মম শিকার আবু সাঈদ চাঁদ। চাঁদ ভাইয়ের দোষ তিনি সত্য কথা বলেন, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেন। শাহরিয়ার আলম পুলিশকে ও ম্যাজিস্ট্রেটকে দিয়ে জোর করে মামলা ও রায় করান।

মিনু বলেন, আমরা চাঁদ ভাইকে অবশ্যই মুক্ত করবো। আমরা দেখেছি আগামী ২০-২৫ দিন বাংলাদেশ কোন পথে হাঁটছে। এসব লোকদের গুনার টাইম আমাদের নাই। আমরা আমাদের নেত্রী খালেদা জিয়াসহ সবাইকে মুক্ত করে আনবো। চাঁদের মুক্তির দাবিতে ১ অক্টোবর মহানগর ও জেলা মিলে রায়ের প্রতিবাদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ করবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) সৈয়দ শাহীন শওকত খালেক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য দেবাশীষ রায় মধু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, মহানগর বিএনপির সদস্য সচিব মামুন-অর-রশিদসহ জেলা ও মহানগর বিএনপির নেতারা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top