রাজশাহীতে জামায়াতের উদ্যোগে চলছে অবরোধ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২৩ ১১:১৩; আপডেট: ২ মে ২০২৪ ১৩:১৩

রাজশাহীতে জামায়াতের উদ্যোগে চলছে অবরোধ কর্মসূচী।

রাজশাহীতে জামায়াতের উদ্যোগে চলছে অবরোধ কর্মসূচী। আজ রোববার বাংলাদেশ জামায়াতে ইসলামীর ডাকা ৪৮ ঘন্টা অবরোধের ১ম দিনে জামায়াতে ইসলামী রাজশাহী নগরীর উদ্যোগে রাজশাহী নগরীতে মিছিল ও পথসভার আয়োজন করে। 

এক প্রেস বিজ্ঞপ্তিতে নগর জামায়াত জানায়, রোববার কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে, সকালে মহানগরীর সিটিহাট মহাসড়ক এলাকায় মিছিল পরবর্তী সংক্ষিপ্ত এক সমাবেশে রাজশাহী মহানগরীর নেতৃবৃন্দ বলেন, হাসিনা সরকারের পদত্যাগ ও কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন ছাড়া জনগণের এ আন্দোলন থামবে না।

নেতৃবৃন্দ এই মূহুর্তে নির্বাচনী তফসিল বাতিল করে একটি অবাধ, সুষ্ঠু, অংশ গ্রহনমূলক নির্বাচনের দাবী জানিয়ে আরো বলেন, যে নির্বাচনে ভোটাররা ভোট দিতে পারে না তা কখনো জনগন মেনে নিবে না। এই অবৈধ হাসিনা সরকার বিগত ২০১৪ ও ২০১৮ সালের মতো পাতানো নির্বাচন করতে চাই এই ধরনের নির্বাচন নির্বাচন খেলা এ দেশের জনগন আর হতে দেবে না।

এ সরকারের অধিনে পাতানো নির্বাচন সম্পন্ন করা হলে দেশে যে ধরনের পরিস্থিতি তৈরী হবে তার জন্য এককভাবে ফ্যাসিস্ট আওয়ামী সরকারকে দায়ী থাকতে হবে। সমাবেশে নেতৃবৃন্দ আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ এবং বিরোধী দলের নেতাকর্মীদের মুক্তির দাবী করে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top