রাজশাহী কালেক্টরেট মাঠে

মায়ের পাশেই সমাহিত এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশিত: ১৫ জুলাই ২০২০ ২১:৫৪; আপডেট: ২২ জুলাই ২০২০ ১৯:১৯

রাজশাহী মহানগরীর কালেক্টরেট মাঠের পাশে সমাহিত এন্ড্রু কিশোর

দেশ বরেণ্য প্লেব্যাক এন্ড্রু কিশোরকে মায়ের পাশে সমাহিত করা হয়েছে। তার শেষ ইচ্ছানুযায়ী বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মহানগরীর কালেক্টরেট মাঠের পাশে অবস্থিত খ্রিস্টান ধর্মাবলম্বীদের কবরস্থানে সমাহিত করা হয়। এখানে তার মা, বোন ও ভাইয়ের কবর রয়েছে।
এন্ড্রু কিশোরের ভগ্নিপতি ডা.প্যাট্রিক বিপুল বিশ্বাস সাংবাদিকদের জানান, শুরুতে সিদ্ধান্ত নেওয়া হয়েছিলো হিমঘর থেকে মরদেহ চার্চে নেওয়ার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী কলেজে সর্বজন মানুষের শ্রদ্ধার জন্য রাখা হয়। ৯ দিন মরদেহ হিমঘরে রাখার কারণে মরদেহ পচে যাওয়ার আশঙ্কা থেকে পরে সেই সিদ্ধান্ত বাতিল করে রাজশাহী সিটি চার্চ সর্বজন মানুষ শ্রদ্ধা জানান। পরে তাকে খ্রিস্টান কবরস্থানে সমাহিত করা হয়। এর আগে মঙ্গলবার রাতে রাজশাহী সিটি চার্চের সামনে এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানানোর মঞ্চ প্রস্তুত করা হয়। তার স্ত্রী লিপিকা এন্ড্রু, ছেলে জয় এন্ড্রু সপ্তক ও মেয়ে মিনিম এন্ড্রু সংজ্ঞাসহ ঘনিষ্ঠজনরা এ মঞ্চ তৈরি করেন।
বুধবার সকাল ৯টায় তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে নেওয়া হয় রাজশাহী সিটি চার্চে। সেখানে শেষকৃত্যানুষ্ঠানে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ তাকে শ্রদ্ধা জানান। এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানসহ সংগীত ও চলচ্চিত্র অঙ্গনের শিল্পী কলাকুশলী ও বন্ধুবান্ধব। পরে কবরস্থানে গিয়ে শ্রদ্ধা জানান রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
উল্লেখ্য, গত ৬ জুলাই সন্ধ্যায় দীর্ঘ ১০ মাস ক্যান্সারের সাথে যুদ্ধ করে রাজশাহীর মহিষবাথান এলাকায় তার বোনের বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এন্ড্রু কিশোর।
রাজ/আ-১/01 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top