রামেক থেকে ১৮ দালাল গ্রেপ্তার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০ ২২:৫৭; আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ২৩:০২

গ্রেফতারকৃত দালালরা।

রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে (রামেক) নানা প্রলোভনে রোগীদের সাথে প্রতারণা করে আসা ১৮ জন দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৮ নভেম্বর) সকালে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) পরিচালিত এক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে তিনজন নারী সদস্যও রয়েছে বলে জানান পুলিশ।

গ্রেফতারকৃত এসব প্রতারকরা বিভিন্ন মিথ্যা প্রলোভন দেখিয়ে হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে বিভিন্ন বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে নিয়ে যেত।

গ্রেপ্তারকৃতদের রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃত দালালরা হলেন- আরিফ শেখ (৫০), প্রসাদ কুমার দাস (২৫), শামসুজ্জোহা ভুট্টু(৪০), নাইম হোসেন (৩২), শফিউল ইসলাম ওরফে শুভ (২৫), রফিকুল ইসলাম বাবু (৩৭), মোটাস-সিম ইসলাম ওরফে রুপক (২৬), মো. তুহিন (৫০), সেলিম রেজা জনি (৩০), দেলোয়ার হোসেন টনি (২৮), রুবেল রানা (৩৫), মুকুল হোসেন (৩৮), মুসলিমা বেগম (৩৬), পেয়ারা বেগম (৩০), পলি বেগম (৩৫), এনামুল হোসেন (৩০), রবিউল আওয়াল (২৮) এবং সুমন কুমার তলাপাত্র (৩২)।

দালালদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার রাকিবুল ইসলাম। তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রামেক হাসপাতাল এবং লক্ষ্মীপুর এলাকায় অভিযান চালানো হয়। এসময় রোগীদের জিম্মি করে এ্যাম্বুলেন্সে অতিরিক্ত ভাড়া আদায় চক্রের সদস্য ও রোগী ধরার দালালসহ ১৮ জনকে আটক করা হয়।

দালালদের মূল হোতাকে গ্রেফতারের চেষ্টা চলছে জানিয়ে রাকিবুল হাসান আরো জানান, আটককৃতরা রাজশাহী মহানগর এবং জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। আটককৃতদের প্রাথমিক জিঙ্গাসাবাদে রোগী ধরার দালাল চক্রের মূলহোতার সন্ধান পাওয়া গেছে। তাকেও আটকের চেষ্টা চলছে। এছাড়া আটক ব্যক্তিদের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে। এরপর বুধবার দুপুরেই তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top